Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

নির্বাচন বানচালের ষড়যন্ত্র কোন ভাবে বরদাস্ত করা হবেনা -খালিদ মাহমুদ চৌধুরী এমপি

বিরল (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ নভেম্বর, ২০১৮, ৭:১৩ পিএম

নির্বাচন বানচালের ষড়যন্ত্র কোন ভাবে বরদাস্ত করা হবেনা উল্লেখ করে বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী এমপি বলেছেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনকে বানচাল করার জন্য একটি মহল ষড়যন্ত্র করছে। তাদের সকল ষড়যন্ত্র প্রতিহত করতে হবে। ৭৫-এর ১৫ আগষ্ঠে বঙ্গবন্ধুকে স্বপরিবারে হত্যা করে ষড়যন্ত্রকারী ক্ষমতা কুঙ্খিগত করে উল্লাস করেছিল। আমাদের সেদিন কাঁদতে দেয়া হয়নি। আমরা বুকে জমাট বাঁধা ব্যাথা বয়ে বেড়িয়েছি। বঙ্গবন্ধুর উত্তরসূরী জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসার পর জমাট বাঁধা ব্যাথা গুলি হালকা হয়। ফলে এদেশের মানুষ শান্তি নিঃশ্বাস নিতে পারছে। এই শেখ হাসিনার সরকার আমলে বঙ্গবন্ধুর খুনিদের বিচার হয়েছে। ৭১-এর যুদ্ধাপরাধীদের বিচার হয়েছে। আইনের শাষন প্রতিষ্ঠা হয়েছে। শেখ হাসিনার নেতৃত্বে আমরা উন্নয়নের মহাসড়কে উঠেছি। এই শেখ হাসিনার নেতৃত্বেই আমরা একটি উন্নত রাষ্ট্রের নাগরিক হতে চাই। তিনি বিরল-বোচাগঞ্জের বিভিন্ন উন্নয়ন তুলে ধরে বলেন, ১০০ বছরে যা উন্নয়ন হয়নি গত ১০ বছরে সে উন্নয়ন হয়েছে। আমরা বিরলে সরকারী কলেজ, সরকারী স্কুল, পৌর সভা, মহাসড়ক, বিরল স্থল বন্দর, রেল লাইনসহ প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠান ও রাস্তা ঘাটের ব্যাপক উন্নয়ন ঘটিয়েছি। রংপুর থেকে সৈয়দপুর পর্যন্ত গ্যাস লাইন প্রকল্প একনেকে পাশ হয়েছে। আগামীতে দিনাজপুরে এই গ্যাস লাইন সম্প্রসারিত হবে। এক পর্যায় তিনি নৌকার পক্ষে ভোট চেয়ে শ্লোগান দেন।
বিরল উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব এম এ লতিফের সভাপতিত্বে এবং সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান অ্যাডভোকেট রবিউল ইসলামের পরিচালনায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক এ, কে, এম মোস্তাফিজুর রহমান, জ্যেষ্ঠ সহসভাপতি ও পৌর মেয়র সবুজার সিদ্দিক সাগর, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আবুল কাশেম, যুগ্ন সাধারন সম্পাদক রমাকান্ত রায়, যগ্ন ও ক্রিড়া বিষয়ক সম্পাদক মোশারফ হোসেন, অন্যতম সদস্য এম, এ কুদ্দুস সরকার, পৌর আওয়ামী লীগের আহবায়ক ইদ্রিস আলী, কৃষকলীগের সভাপতি মজিবর রহমান, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সফিকুল ইসলাম, যুবলীগের সভাপতি আব্দুল মালেক ও ছাত্রলীগের সভাপতি সারওয়ারুল ইসলাম রাসেল প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ