Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

শেখ হাসিনাধর দেশব্যাপী উন্নয়নে বিএনপি আজ শঙ্কিত ও স্তব্ধ -ত্রাণ মন্ত্রী

মতলব উত্তর(চাঁদপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ নভেম্বর, ২০১৮, ৮:০৩ পিএম

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম এমপি বলেন, ২০১৪ সালের নির্বাচনের মতো যদি বিএনপি আগামী সংসদ নির্বাচনে না আসে। তাহলে আবারও তারা ভুল করবে। শেখ হাসিনার দেশব্যাপী উন্নয়নে বিএনপি আজ শঙ্কিত ও স্তব্ধ। তাই বিএনপি এখন মিথ্যাচার নিয়ে ব্যস্ত। তাই দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে আবারও নৌকায় ভোট দিতে হবে। গতকাল শনিবার বেলা ৩ টায় চাঁদপুরের মতলব উপজেলার ছেংগারচর সরকারি মডেল উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা আওয়ামীলীগর আয়োজিত জেল হত্যা দিবস পালন উপলক্ষে জন সভায় প্রধান অতিথি হিসেবে তিনি এসব কথা বলেন।
তিনি আরো বলেন, আওয়ামী লীগ সরকারের আমলেই বঙ্গবন্ধু হত্যাকাণ্ডের বিচার , জেল হত্যার বিচার হয়েছে ও একাত্তরের ঘাতকদের বিচার হচ্ছে এবং হবে। শেখ হাসিনার সরকারের আমলে আমরা দণ্ডিত খুনিদেরকে দেশে ফেরত আনতে পারবো এবং দণ্ডাদেশ কার্যকর করতে পারবো। এ জন্য আমাদের প্রয়োজন সম্মিলিত ভাবে কাজ করে আগামী নির্বাচনে নৌকা মার্কাকে বিজয়ী করে শেখ হাসিনাকে ক্ষমতায় বসানো।
চাঁদপুর জেলা আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক সাধারণ রিয়াজ উদ্দিন মানিকের সভাপতিত্বে ও মতলব উত্তর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুসের পরিচালনায় প্রধান বক্তার বক্তব্য রাখেন, মন্ত্রীপুত্র কেন্দ্রীয় আওয়ামীলীগ নেতা সাজেদুল হোসেন চৌধুরী দিপু। বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন, চাঁদপুর জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ওচমান গনি পাটোয়ারী, মন্ত্রীর সহধর্মিণী ও মতলব উত্তর-দক্ষিণ উপজেলা মহিলা আওয়ামীলীগের উপদেষ্টা পারভীন চৌধুরী, মতলব উত্তর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও চাঁদপুর জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মনজুর আহমদ, জাতীয় বিদ্যুৎ শ্রমিকলীগের সভাপতি জহির চৌধুরী, মতলব উত্তর-দক্ষিণ উপজেলা আওয়ামীলীগের উপদেষ্টা বীনা চৌধুরী, মতলব দক্ষিণ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বিএইচএম কবির হোসেন, মতলব উত্তর উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি গিয়াস উদ্দিন চৌধুরী, সিরাজুল ইসলাম লস্কর, ছেংগারচর পৌরসভার মেয়র আলহাজ্ব রফিকুল আলম জজ, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান জাহাঙ্গীর আলম হাওলাদার। বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান গাজী আইয়ূব আলী, উপজেলা আওয়ামীলীগের যুগ্মসাধারন সম্পাদক কবির হোসেন মাস্টার, সাংগঠনিক সম্পাদক শাজাহান প্রধান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আরিফুল ইসলাম সরকার ইমন, মহিলা ভাইস চেয়ারম্যান নিলুফা আক্তার, উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি পারভীন শরীফ, উপজেলা যুবলীগের সভাপতি দেওয়ান জহির, সাধারণ সম্পাদক কাজী শরীফ, উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক জিএমফারুক, ছেংগারচর পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান ঢালী, উপজেলা ছাত্রলীগের আহবায়ক মিনহাজ উদ্দিন খান, যুগ্ম-আহবায়ক তামজিদ সরকার রিয়াদ, ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সহ-সভাপতি রহমত উল্যাহ সরকার লিখন প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ