Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

যে কোনো সময় গণবিস্ফোরণ

বগুড়ায় খন্দকার লুৎফর

বগুড়া ব্যুরো : | প্রকাশের সময় : ৩ নভেম্বর, ২০১৮, ১২:০২ এএম

গতকাল শুক্রবার বিকাল ৪টায় শহরের হোটেল পট্টিস্থ দলের অস্থায়ী কার্যালয়ে ২০ দলীয় জোটের অন্যতম শরীক জাতীয় গণতান্ত্রিক পার্টি জাগপা বগুড়া জেলা সাবেক সভাপতি ও কেন্দ্রীয় সহ-সভাপতি মরহুম আমির হোসেন মন্ডলের ২য় মৃত্যু বার্ষিকী পালিত হয়। এ উপলক্ষে স্মরনসভা ও বিশেষ দোয়া অনুষ্ঠানে জাগপা জাতীয় নির্বাহী কমিটির সাধারণ সম্পাদক খন্দকার লুৎফর রহমান প্রধান অতিথির বক্তব্যে বলেন , ভারতীয় সেবাদাস হাসিনা সরকার জনগণের সঙ্গে যুদ্ধ ঘোষনা করে দুঃশাসন কায়েম করেছে। তারা হিন্দুস্থানের নীল নকশা বাস্তবায়ন করার লক্ষ্যে জাতীয় সংসদ নির্বাচনে ইভিএম পদ্ধতি চালু করতে মরিয়া হয়ে উঠেছে। কিন্তু সংসদ নির্বাচনে আমরা ইভিএম চাইনা, নিরপেক্ষ সরকার চাই, বাংলার মানুষ দুঃশাসন থেকে মুক্তি চায়, গণতন্ত্র চায়। তিনি হাসিনার সরকারকে হুঁশিয়ার করে বলেন নিপীড়িত মানুষ ফুঁসে উঠেছে, যে কোনো মুহুর্তে গণবিস্ফোরণ ঘটবে। বিশেষ অতিথির বক্তব্য রাখেন জাগপা জাতীয় নির্বাহী কমিটির শিক্ষা ও ছাত্র বিষয়ক সম্পাদক শামীম আক্তার পাইলট।

স্মরণ সভায় আলোচক হিসাবে বক্তব্য রাখেন মরহুম আমির হোসেন মন্ডল ফাউন্ডেশনের চেয়াম্যান যুবদল নেতা মাসুদুল হাসান মাসুদ, সাংবাদিক নেতা মহসিন আলী রাজু, মীর্জা সেলিম রেজা, সোহরাব হোসেন লাইজু, লিটন শেখ বাঘা, পবিত্র প্রামানিক প্রমুখ।

বগুড়া জেলা জাগপার ভারপ্রাপ্ত সভাপতি ইমারুল ইসলামের সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক মোকলেছুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠিত স্মরণ সভা ও দোয়া অনুষ্ঠানে বক্তব্য রাখেন বগুড়া জেলা জাগপা সহ-সভাপতি দেলদার হোসেন নান্টু, সামছুল হক, যুগ্ম সাধারণ সম্পাদক মীর ওসমান আলী শুভ শেঠ, সাংগঠনিক সম্পাদক আবু রায়হান, সার্জেন্ট অব. খালেদ হোসেন, আনোয়ারুল ইসলাম, এহসানুল হক নয়ন প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গণবিস্ফোরণ

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ