Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

রানার নৌকা ফুলপুর অতিক্রম করে এখন ময়মনসিংহে

ফুলপুর(ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ নভেম্বর, ২০১৮, ১২:০৬ পিএম

প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ শুক্রবারময়মনসিংহে আসছেন।এতে পুরো বিভাগ জুড়ে চলছে উৎসবের আমেজ। অনুষ্ঠানস্থল ময়মনসিংহের সার্কিট হাউজের দিকে জনস্রোত নেমেছে। আগের দিনই উত্তরাঞ্চলের বিভিন্ন জেলা উপজেলার প্রত্যন্ত অঞ্চল থেকে যাত্রা শুরু করে দিয়েছে ভক্তরা। বৃহস্পতিবার রাত ১০টার দিকে ফুলপুর বাসস্ট্যান্ড গেলে দেখা মিলে প্রধানমন্ত্রীর এক ভক্ত আব্দুল জলিল রানার সাথে। সে নিজ হাতে তৈরি করা নৌকা মার্কা অটো রিকশা নিয়ে রওনা দিয়েছে ময়মনসিংহের সার্কিট হাউজ মাঠে প্রধানমন্ত্রীর সাথে দেখা করতে। রানার বাড়ি শেরপুরের নকলা উপজেলায়। সে গণপদ্দী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। রানার সাথে কথা বলে জানা যায়, ৪ সীটওয়ালা তার ওই নৌকা মার্কা অটো রিকশা তৈরি করতে খরচ হয়েছে প্রায় তিন লাখ টাকা আর সময় লেগেছে এক বছর। সে জানায়, মাননীয় প্রধানমন্ত্রী তার এ নৌকা পছন্দ করলে তিনি তাকে উহা উপহার দিবেন। এমনকি দলের প্রয়োজনে তিনি আরো এ ধরনের নৌকা তৈরিতে প্রস্তুত রয়েছেন বলেও জানান রানা।
আজ শুক্রবার প্রধানমন্ত্রী শেখ হাসিনা ময়মনসিংহের সার্কিট হাউজ মাঠে বিকাল ৩ টায় জনসভায় ভাষণ দিবেন। জনসভাকে সফল করতে সকাল থেকেই সংসদ সদস্য শরীফ আহমেদ, সাবেক এমপি হায়াতুর রহমান খান বেলাল, ব্যারিষ্টার আবুল কালাম আজাদ, শাহ্ কুতুব চৌধুরীর নেতৃত্বে পৃথক পৃথক ভাবে নেতা-কর্মী ও সমর্থকরা দল বেঁধে ময়মনসিংহে যাচ্ছে। ফুলপুর থেকে গাড়ি ভর্তি করে তাদের নেয়া হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রানার নৌকা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ