Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

কালকিনিতে ছাত্রলীগের মিছিল সমাবেশ

কালকিনি(মাদারীপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ নভেম্বর, ২০১৮, ১০:৫৮ এএম

স্বাধীনতার পর থেকে বিগত ৫বছরে কালকিনির ইতিহাসে সবচে বেশি উন্নয়ন ঘটায় ও আওয়ামীলীগের দলীয় সাংগঠনিক কার্যক্রমে ব্যাপক সক্রিয়তা আসায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং মাদারীপুর-৩ আসনের সংসদ সদস্য ও কেন্দ্রীয় আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক কৃষিবিদ আ.ফ.ম বাহাউদ্দিন নাছিমকে অভিনন্দন জানিয়ে নৌকার পক্ষে আনন্দ মিছিল ও সমাবেশ করেছে কালকিনি উপজেলা পৌর ও কলেজ ছাত্রলীগ। বৃহস্পতিবার বিকেলে ঢাকা-বরিশাল মহাসড়কের কালকিনি ভূরঘাটা মজিদ বাড়ি বাজারে উক্ত কর্মসূচী পালন করা হয়।
উপজেলা ছাত্রলীগের সভাপতি ওয়াহিদুজ্জামান বুলেটের সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক রুহুল আমিন মীর সুজনের সার্বিক পরিচালনায় এসময় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যাপিকা তাহমিনা সিদ্দিকী, সহ-সভাপতি কাজী হেমায়েত উদ্দিন হিমু, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারন সম্পাদক মীর মামুনুর রশীদ, পৌর আওয়ামীলীগের সভাপতি এ্যাডভোকেট আবুল বাশার, পৌর মেয়র ও পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক এনায়েত হোসেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান কাজী নাসরিন, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক কাজী মতিউর রহমান বাদল, দপ্তর সম্পাদক বেল্লাল হোসেন সরদার, প্রচার সম্পাদক শাহজালাল হাওলাদার, পৌর আওয়ামীলীগের মহিলা বিষয়ক সম্পাদিকা চায়না খানম, উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক সরদার নিজামুল হক, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহ্বায়ক মোঃ ফরিদ সরদার সহ স্থানীয় নের্তৃবৃন্দ।
এসময় নৌকা নৌকা শ্লো-গানে রাজপথ মূখরিত করে তোলে বঙ্গবন্ধুর আদর্শের হাজার হাজার সৈনিকেরা। আর বক্তব্যে নের্তৃবৃন্দ প্রধানমন্ত্রীর বরাতে বলেন ‘ আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে যেসব নেতাকর্মী দলের সিদ্ধান্তের বিরুদ্ধে যাবে তাদের বিরুদ্ধে কঠোর সাংগঠনিক সিদ্ধান্ত নেয়া হবে।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মিছিল সমাবেশ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ