Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

শ্রেণিকক্ষে ছাত্রকে কুপিয়ে জখম

ছাত্রীদের উত্ত্যক্তে বাধা

বাউফল উপজেলা (পটুয়াখালী )সংবাদদাতা : | প্রকাশের সময় : ২ নভেম্বর, ২০১৮, ১২:০৪ এএম

ছাত্রীকে উত্ত্যক্ত করতে বাঁধা দেওয়ায় শ্রেণিকক্ষে ঢুকে আল আমিন (১৫) নামের এক ছাত্রকে কুপিয়ে জখম করেছে কয়েক বহিরাগত বখাটেরা। গতকাল সকালে উপজেলার দাশপাড়া ইউনিয়নের খেঁজুরবাড়িয়া মাধ্যমিক বিদ্যালয়ে এ ঘটনা ঘটেছে। গুরুতর আহত ওই ছাত্রকে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আল আমিন ওই বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র। এ ঘটনায় ছাত্রের মা সেতারা বাউফল থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন।

অভিযোগ সূত্রে জানা গেছে, গতকাল সকাল সাড়ে ৯টার দিকে স্থানীয় কাওসার ও শাহিন ৪-৫ জন বহিরাগত নিয়ে বিদ্যালয়ের কয়েক ছাত্রীকে উত্ত্যক্ত করছিল। এসময় ১০ম শ্রেণির ছাত্র আলআমিন তাদেরকে নিষেধ করলেও তারা কর্ণপাত করেননি। ঘটনাটি প্রধান শিক্ষককে আল আমিন অবহিত করলে প্রধান শিক্ষক ওইসব যুবকদের ডেকে শাসিয়ে বিদ্যালয় থেকে চলে যাওয়ার নির্দেশ দেন। এতে ক্ষুদ্ধ হন ওইসব বহিরাগত যুবকরা। পড়ে শ্রেণিকক্ষে ঢুকে আল আমিনকে কুপিয়ে জখম করে। ঘটনার সত্যতা স্বীকার করে বিদ্যালয়ের প্রধান শিক্ষক রেজাউল করিম। বাউফল থানার ওসি খন্দকার মোস্তাফিজুর রহমান এজাহার প্রাপ্তির কথা স্বীকার করে বলেন, অভিযুক্তদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছাত্রীদের উত্ত্যক্ত
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ