Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মধুখালীতে আলোচনাসভা

মধুখালী (ফরিদপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ নভেম্বর, ২০১৮, ১২:০৮ এএম

‘জেগেছে যুব গড়বে দেশ বঙ্গবন্ধুর বাংলাদেশ’ প্রতিপাদ্যকে সামনে নিয়ে সারা দেশের ন্যায় জাতীয় যুব দিবস উপ লক্ষ্যে ফরিদপুরের মধুখালীতে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

গতকাল বৃহস্পতিবার বেলা ১১ টায় উপজেলা চত্ত¡র থেকে র‌্যালী বের হয়ে উপজেলা সদরের ঢাকা-খুলনা মহাসড়ক প্রদক্ষিন করে চত্ত¡রে শেষ হয়। র‌্যালী পরবর্তী উপজেলা মিলনায়তনে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মোস্তফা মনোয়ারের সভাপতিত্বে ও সহকারী উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মোঃ আবুল কালাম আজাদের সঞ্চালনায় আলোচনায় অংশ গ্রহন করেন উপজেলা সহকারী কমিশনার (ভুমি) মোঃ মনজুর হোসেন,উপজেলা শিক্ষা কর্মকর্তা মোঃ ইসমাইল হোসেন,সিনিয়র মৎস্য কর্মকর্তা শিরিন শারমিন খান,উপসহকারী প্রকৌশলী মোঃ বশিরুল্লাহ,সমবায় কর্মকর্তা মোঃ আলাউদ্দিন মোল্যা ও সফল টার্কি খামারী মোঃ কিবরিয়া । অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা সুষেণ কুমার বালা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ