Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

নৌকা প্রতীকে অগ্নিসংযোগ

প্রকাশের সময় : ৩০ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

কালকিনি (মাদারীপুর) উপজেলা সংবাদদাতা
আসন্ন কাজীবাকাই ইউপি নির্বাচনে রাতের আঁধারে নৌকা প্রতীক পোড়ানোকে কেন্দ্র করে আ.লীগের নেতাকর্মী সমর্থকদের মধ্যে ব্যাপক তোলপাড়ের সৃষ্টি হয়েছে। বৃহস্পতিবার রাতে দক্ষিণ মাইজপাড়া গ্রামের মকছু হাওলাদারের বাড়ির সামনে নৌকা প্রতীকে কেরোসিন দিয়ে অগ্নিসংযোগ করে পুড়িয়ে ফেলা হয়। নৌকা প্রতীকের সমর্থকরা জানায়, কাজীবাকাই ইউপি নির্বাচনে নৌকার গণজোয়ার দেখে ঈর্ষান্বিত হয়ে প্রতিপক্ষ আ.লীগের বিদ্রোহী প্রার্থী নূর মোহাম্মদ হাওলাদার ও তার সমর্থকরা রাতের আঁধারে উক্ত প্রতীকী নৌকায় অগ্নিসংযোগ করে। এ ব্যাপারে ডাসার থানার অফিসার ইনচার্জ এমদাদুল হক বলেন, এ ঘটনার তদন্ত চলছে এবং দোষিদের আইনের আওতায় আনা হবে।
গাবতলীতে র‌্যালি
গাবতলী (বগুড়া) উপজেলা সংবাদদাতা
‘গরিব-দুঃখীর বিচার পাওয়ার অধিকার, বর্তমান সরকারের অঙ্গীকার’ এই শ্লোগানকে সামনে রেখে জাতীয় আইনগত সহায়তা দিবস- ২০১৬ উপলক্ষে গত বৃহস্পতিবার বগুড়ার গাবতলীতে আলোচনা সভা শেষে বর্ণাঢ্য র‌্যালি বের হয়। উপজেলা লিগ্যাল এইড কমিটি ও লাইট হাউস উদ্যোগে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাবতলী উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাঃ আহসান হাবিব। স্বাগত বক্তব্য রাখেন আলোকিত দেশ পত্রিকার প্রকাশক ও সম্পাদক নূর মোহাম্মাদ আসাদুজ্জামান। আরও বক্তব্য রাখেন লিগ্যাল এইডের ইউনিয়ন কো-অর্ডিনেটর শবনম মোস্তাফিজুর রহমান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নৌকা প্রতীকে অগ্নিসংযোগ
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ