Inqilab Logo

বুধবার ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

আল্লাহর সান্নিধ্য লাভে কোরআন-হাদিস মোতাবেক জীবন গড়তে হবে

আমিরাতে আনজুমানে আল-ইসলাহ’র যুক্তরাজ্য সভাপতি

ছালাহউদ্দিন, আরব আমিরাত থেকে : | প্রকাশের সময় : ৩০ অক্টোবর, ২০১৮, ১২:০২ এএম

আনজুমানে আল-ইসলাহ’র যুক্তরাজ্য কেন্দ্রীয় কমিটির সভাপতি এবং যুক্তরাজ্যে দারুল হাদিস লতিফিয়া টাইটেল মাদরাসার শায়খুল হাদিস হাফিজ মাওলানা আবদুল জলিল বলেছেন, পবিত্র কোরআন মাজীদ মহান আল্লাহ তায়ালার রহমত পাওয়ার জন্য পথ প্রদর্শক। ইসলাম ধর্মের শিক্ষাই মানুষকে দয়া করতে, ভালোবাসতে এবং ক্ষমা করতে শেখায়। বর্তমানে মুসলমানেরা আল্লাহর কোরআন ও রাসুল(সঃ)-এর সুন্নাতের উপর আমল ছেড়ে দেয়ায় এবং অন্যায়ের প্রতিবাদ না করায় বিধর্মীরা আজ মুসলমানদের উপর কর্তৃত্ব করছে বা কর্তৃত্ব করার চেষ্টা করছে। তাই শান্তি ও সমৃদ্ধির পথ ইসলামের বাণী পৌঁছে দেয়ার জন্য আল ইসলাহ’র নেতাকর্মীরা পৃথিবীর বিভিন্ন প্রান্ত থেকে দ্বীনের সঠিক আকিদা ও সুন্দর সমাজ গড়ার লক্ষ্যে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। সাধারণ মানুষও আল ইসলাহতে যোগ দিচ্ছেন। কারণ মানুষও বুঝতে পেরেছেন আল্লাহর সান্নিধ্য লাভ করতে হলে কোরআন ও হাদিস মোতাবেক জীবন গড়তে হবে। গত রোববার রাতে শারজাস্থ হুদাইবিয়া রেস্টুরেন্ট হলরুমে আনজুমানে আল-ইসলাহ’র দুবাই, শারজাহ ও আজমান শাখার যৌথ উদ্যোগে আয়োজিত তাকে দেয়া সংবর্ধনা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
আনজুমানে আল-ইসলাহ’র শারজাহ শাখার সভাপতি ক্বারী মোহাম্মদ আবদুল জলিলের সভাপতিত্বে এবং আনজুমানে আল-ইসলাহ’র দুবাই শাখার সভাপতি ক্বারী মোহাম্মদ দেলওয়ার হুসাইন ও ফয়েজ আহমদের যৌথ উপস্থাপনায় অনুষ্ঠিত সভায় প্রধান বক্তা ছিলেন যুক্তরাজ্যের হ্যারো রোড জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা জামাল আহমেদ। বিশেষ অতিথি ছিলেন আরব আমিরাত আনজুমানে আল-ইসলাহ’র কেন্দ্রীয় কমিটির সভাপতি মোহাম্মদ মতিউর রহমান খান ও সহ-সভাপতি মোহাম্মদ জয়নাল আবেদিন। বিশেষ বক্তা ছিলেন মাহমুদুর রহমান মাহমুদ। বক্তব্য রাখেন নজরুল ইসলাম লিটন তালুকদার, মাওলানা শাকুর আহমদ, হাফিজ বুরহান, মুহিবুর রহমান খালেদ, হাফিজ রাসেল আহমদ, হাফিজ ক্বারী জহিরুল ইসলামসহ আরো অনেকে। সভায় আনজুমানে আল-ইসলাহ’র আরব আমিরাতের কেন্দ্রীয় ও বিভিন্ন শাখার নেতৃবৃন্দগণ উপস্থিত ছিলেন।



 

Show all comments
  • monu ৩০ অক্টোবর, ২০১৮, ৫:৪০ পিএম says : 0
    পীর,ফকীর,খানকা,মাজার,দরবারশরীফের ভন্ডামী ছেড়ে রসুল(দঃ) এর সুন্নতের পথ ধরলেই আল্লাহকে পাওয়া যাবে।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ