Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

পরিবহন শ্রমিকরা মারধর করল চবি শিক্ষক বাস চালককে

চবি সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ অক্টোবর, ২০১৮, ৯:৪৮ এএম

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষক বাসের চালককে বেধড়ক মারধর করেছে আন্দোলনরত পরিবহন শ্রমিকরা। আজ সোমবার সকাল ৮ টার সময় নগরের বহদ্দারহাট বাস টার্মিনালে মারধরের এ ঘটনা ঘটে। এ সময় ওই বাস চালকের মোবাইল ফোন, মানিব্যাগ এবং টাকা নিয়ে যায় পরিবহন শ্রমিকরা। বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষার কর্তব্য পালন করতে আসছিলেন ওই বাসের সকল শিক্ষকরা।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শহর থেকে ছেড়ে আসা বিশ্ববিদ্যালয়ের ৩নং শিক্ষক বাস (চট্ট মেট্র ১১০০২৫) শিক্ষকদের নিয়ে বিশ্ববিদ্যালয়ে আসছিল। বহদ্দার হাট বাস টার্মিনারে কয়েকজন পরিবহন শ্রমিক বাস চালানোর দায়ে চবি শিক্ষক বাসের চালক দুলালকে বেধড়ক মারধর শুরু করে। এসময় তার কাছে থাকা মোবাইল ফোন, মানিব্যাগ এবং টাকা নিয়ে যায় ওই পরিবহন শ্রমিকরা।
ওই বাসে থাকা আরবি বিভাগের সহযোগী অধ্যাপক কাজী মুহাম্মদ হারুন-উর-রশিদ ইনকিলাবকে বলেন, এই বাসের আমারা সবাই ভর্তি পরীক্ষার দায়িত্ব পালন করতে বিশ্ববিদ্যালয়ে যাচ্ছিলাম। আগেই বলে দেওয়া হয়েছিল পরিবহন ধর্মঘাট ভর্তি পরীক্ষার আওতা মুক্ত থাকবে। কিন্ত ধর্মঘাটের নামে কেন তারা এই আরাজকতা করছে সেটা বুঝতেছিনা।
বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর মোহাম্মদ নিয়াজ মোরশেদ রিপন বলেন, এধরনের ঘটনা আমাদের কানে এখনও আসেনি। আমরা খোজখবর নিচ্ছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পরিবহন শ্রমিক ধর্মঘট


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ