Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

টিআইবির রিপোর্ট অনুযায়ী শতকরা ৯৭ এমপি-মন্ত্রী চোর

কুমিল্লায় পীর সাহেব চরমোনাই

চান্দিনা উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৯ অক্টোবর, ২০১৮, ১২:০৩ এএম

ইসলামী আন্দোলন বাংলাদেশ কুমিল্লার চান্দিনা উপজেলা শাখার উদ্যেগে নির্দলীয় ও নিরপেক্ষ জাতীয় নির্বাচনের দাবিতে চান্দিনা পল্লী বিদ্যুৎ রোডে পথসভা অনুষ্ঠিত হয়। কোরআন তেলোয়াতের মাধ্যমে শুরু হয়। বক্তব্য রাখেন ইসলামী আন্দোলনের কেন্দ্রীয় নেতৃবৃন্দ।
প্রধান অতিথি মুফতি সৈয়দ রেজাউল করিম তার বক্তব্যে সরকারের মন্ত্রী এমপিদের দুর্নীতিগ্রস্ত বলে আখ্যায়িত করেন। তিনি বলেন, ইসলাম ক্ষমতায় আসলে অভাব চোরদের নয় বরং সভাব চোরদের হাত কাটা যাবে। এবং সরকারের মন্ত্রী এমপিদের শতকরা ৯৭ জনকে চোর বলে আখ্যায়িত করেন। ইসলামী যুব আন্দোলন নেতা এনামুল হক বলেন, ৫ জানুয়ারির মতো নির্বাচন বাংলাদেশে দ্বিতীয়বার করতে দেয়া হবে না বলে হুশিয়ারী প্রদান করেন। হাত পাখা প্রতিক নিয়ে কুমিল্লা-৭ চান্দিনা আসনের সংসদ সদস্য পদপ্রার্থী মাওলানা আবুল কালাম কাসেমী বলেন, স্বাধীনতার ৪৭ বছরেও আমরা স্বাধীনতার পরিপূর্ণ স্বাদ গ্রহণ করতে পারিনি। ক্ষমতায় যারাই ছিলো তারা নিজেদের নিয়ে ব্যস্ত ছিলো। জনগণের কল্যাণে তারা কাজ করেনি। তাই তিনি জনগণের কল্যাণের স্বার্থে আাগামী জাতীয় নির্বাচনে হাত পাখা প্রতীকে ভোট চান। ইশা ছাত্র আন্দোলন চান্দিনা উপজেলা শাখার সভাপতি ও সাধারণ সম্পাদক বক্তব্য রাখেন, সাধারণ সম্পাদক জি এম সাইফুল তার বক্তব্যে সরকারের নানা রকম দুর্নীতির সমালোচনা করেন। এবং বেসিক ব্যাংকসহ সকল ব্যাংক দুর্নীতিবাজদের শাস্তি দাবি করেন।
সভা শেষে প্রধান অতিথি সংসদ নির্বাচনে প্রতিদ্বদ্বিতাকারী প্রার্থীদের হাতে হাত-পাখা তুলে দেন। সমাবেশে আরো বক্তব্য রাখেন ইসলামী যুব আন্দোলন চান্দিনা উপজেলা শাখার সভাপতি সাইফুল ইসলাম সরকার, খাইরুল ইসলাম ফরাজী, জোবায়ের খান ফরাজী প্রমুখ।



 

Show all comments
  • কাসেম ২৯ অক্টোবর, ২০১৮, ৪:০৩ এএম says : 0
    হুজুর ঠিক কথাই বলেছেন
    Total Reply(0) Reply
  • Mohd Jamal Uddin ২৯ অক্টোবর, ২০১৮, ২:২৩ পিএম says : 0
    টিআইবি এর মন্তব্য ১০০% সত্য ।
    Total Reply(0) Reply
  • Zahid Hassan ২৯ অক্টোবর, ২০১৮, ২:২৪ পিএম says : 0
    No doubt
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টিআইবি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ