Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মইনুলের বিরুদ্ধে এবার যশোরে গ্রেপ্তারি পরোয়ানা

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ২৮ অক্টোবর, ২০১৮, ৪:০৭ পিএম

যশোরে ব্যারিস্টার মইনুল হোসেনের নামে ৯ কোটি টাকার মানিহানির মামলা করা হয়েছে। রোববার জাতীয় মহিলা সংস্থা যশোরের চেয়ারম্যান লাইজু জামান বাদী হয়ে অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আকরাম হোসেনের আদালতে মামলাটি করেন। বিচারক অভিযোগটি আমলে নিয়ে ব্যারিস্টার মইনুল হোসেনের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির নির্দেশ দিয়েছেন।

মামলার আইনজীবী ইদ্রিস আলী জানান, ব্যারিস্টার মইনুল হোসেন গত ১৬ই অক্টোবর বেসরকারি টেলিভিশন ৭১টিভির একটি টকশোতে নারী সাংবাদিক মাসুদা ভাট্টিকে চরিত্রহীন বলেন। যার মাধ্যমে তিনি সারাদেশের নারী সমাজকে হেয় প্রতিপন্ন করেছেন। এতে মামলার বাদী একজন নারী নেত্রী হিসেবে অসম্মানিত বোধ এবং ক্ষুব্ধ হয়েছেন। যে কারণে তিনি ৯ কোটি টাকার মানহানির এই মামলাটি দায়ের করেছেন। বিচারক অভিযোগটি আমলে নিয়ে ব্যারিস্টার মইনুল হোসেনের নামে গ্রেফতারি পরোয়ানা জারি করেছেন।

এদিকে মামলার বাদী লাইজু জামান জানান, কেউ যাতে কোনো নারীকে অসম্মান করতে সাহস না পায় সেজন্য তিনি বিচারের দাবিতে এ মামলা করেছেন। ব্যারিস্টার মইনুল হোসেনকে যশোরে এনে বিচার করা হবে এটাই তার প্রত্যাশা।।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মইনুল

৮ সেপ্টেম্বর, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ