Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

যশোর হাসপাতালের ১২জন ডাক্তারের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ২৮ অক্টোবর, ২০১৮, ২:০৮ পিএম

যশোর ২৫০ বেড হাসপাতালের ১২ জন ডাক্তারের বিরুদ্ধে আদালত গ্রেফতারি পরোয়ানা জারি করেছেন। রোববার দুপুরে হাসপাতালের সুপারিটেনডেন্ট ডা. আবুল কালাম আজাদ লিটু ডাক্তারদের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানার বিষয়টি নিশ্চিত করেছেন।
আদালত সূত্র জানায়, হাসপাতালের ডাক্তাররা রোগীর জখমি সনদ, মৃত ব্যক্তির ময়নাতদন্ত রিপোর্ট, ধর্ষণের রিপোর্ট আদালতে দিয়ে থাকেন। এসব রিপোর্টের বিষয়ে আদালত চিকিৎসকের সাক্ষ্য নেওয়ার জন্য তলব করেন। কিন্তু একাধিকবার নোটিস করা হলেও সাক্ষ্য দিতে না যাওয়ার কারণে আদালত অবমাননার অভিযোগে চিকিৎসকদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছেন আদালত।
হাসপাতালের প্রশাসনিক সূত্র জানিয়েছে, যেসব ডাক্তারের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি হয়েছে, তারা হলেন, ইমারজেনসি মেডিকেল অফিসার ডা. আব্দুর রহমান, ডা. জিকেএম কামরুজ্জামান, ডা. এমএ লতিফ, ডা. কানিজ ফাতেমা, ডা. নাছির উদ্দিন, ডা. ফারুক এহতেশাম পরাগ, ডা. এমএ সামাদ, আবাসিক মেডিকেল অফিসার ডা. আবু ইসহাক আলী, ডা. মুসতাঈন বিল্লাহ, ডা. হাসান মাহমুদ হাদী, ডা. নজরুল ইসলাম এবং ডা. আব্দুল কাদের।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ