Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ছেলের হাতে বাবা খুন

সিরাজগঞ্জ জেলা সংবাদদাতা: | প্রকাশের সময় : ২৭ অক্টোবর, ২০১৮, ১২:০২ এএম

সিরাজগঞ্জের তাড়াশে আইনজীবী একমাত্র ছেলের হাতে খুন হয়েছেন হতভাগ্য বাবা। ঘটনাটি ঘটেছে গতকাল শুক্রবার উপজেলার মাগুড়া ইউনিয়নের দিঘীসগুনা গ্রামে।
গ্রামবাসী সূত্রে জানা গেছে, ওই গ্রামের ওসমান আলী (৭৫) এর একমাত্র আইনজীবী ছেলে ফারুখ হোসেনের সাথে গত বৃহস্পতিবার সন্ধ্যা রাতে পারিবারিক কলহের জের ধরে বাকবিতন্ডা শুরু হয়। এক পর্যায়ে ক্ষিপ্ত হয়ে ছেলে ফারুখ বাঁশের লাঠি দিয়ে বাবার মাথায় আঘাত করলে বাবা জ্ঞান হারিয়ে ফেলে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে তাড়াশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। সেখানে তার অবস্থার অবনতি হলে প্রথমে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ এবং পরে ঢাকা নেওয়ার পথে গতকাল সকালে তার মৃত্যু হয়।
তাড়াশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক আসিফ মাহমুদ জানান, রোগীর মাথায় গুরুতর আঘাত থাকায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজে প্রেরন করা হয়।
তাড়াশ থানার ওসি মুস্তাফিজুর রহমান বলেন, লাশ উদ্ধারের প্রস্তুতি চলছে, দোষীদের আইনের আওতায় আনার প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাবা খুন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ