Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

গ্রেফতার অভিযান আরো জোরদার করা প্রয়োজন -আলোচনা সভায় হাছান মাহমুদ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ অক্টোবর, ২০১৮, ১০:৪৯ পিএম

সন্ত্রাসী, জঙ্গিগোষ্টি ও অগ্নিসংযোগকারীদের বিরুদ্ধে পুলিশের গ্রেফতার অভিযান আরো জোরদার করা প্রয়োজন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ।
গতকাল ঢাকা রিপোটার্স ইউনিটিতে বাংলাদেশ স্বাধীনতা পরিষদ আয়োজিত ‘ঐক্য ফ্রন্টের নামে দেশ রিরোধী ষড়যন্ত্র রুখে দাড়াও’ শীর্ষক আলোচনায় তিনি এসব কথা বলেন।
তিনি বলেন, যে সমস্ত সন্ত্রাসী, জঙ্গিগোষ্ঠি ও অগ্নি সংযোগকারী বিএনপির ছত্রছায়ায় ২০১৩, ১৪, ১৫ সালে বাংলাদেশে অগ্নি সন্ত্রাস চালিয়েছিল তারা সিলেটে ঐক্য ফ্রন্টের ব্যানারে মাঠে নেমেছে। তাই গ্রেফতার অভিযান আরো জোরদার করা প্রয়োজন। ‘ব্যারিষ্টার মঈনুল হোসেনকে রাজনৈতিক কারণে গ্রেফতার করা হয়েছে’ বিএনপির এমন বক্তব্যের সমালোচনা করে তিনি বলেন, মঈনুল হোসেনকে কি রাজনৈতিক কারণে গ্রেফতার করা হয়েছে? একজন নারী বিদ্বেষী মানুষের বিরুদ্ধে যখন মামলা হয় এবং তার পক্ষে যখন বিএনপি সংবাদ সম্মেলন করে তখন এটিই বলতে হয় বিএনপিও আজকে নারী বিদ্বেষীদের সাথে সুর মিলিয়েছে এবং নারী বিদ্বেষীদের পাশে দাড়িয়েছে।
হাছান বলেন, আগস্ট সেপ্টেম্বর মাসজুড়ে উনারা অনেক হাকডাক দিয়ে অক্টোবর মাসে বিএনপি একটি বড় অশ্ব ডিম্ভ পেড়ে নাম দিল জাতীয় ঐক্য এবং এই ডিম্ভটা ফুটে নাই বরং ফেটে গেছে।
আলোচনায় ডেমরা থানা আওয়ামী লীগের সভাপতি এ্যাড. রফিকুল ইসলাম মাসুদের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী এ্যাড. শামসুল ইসলাম টুকু, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হেদায়েতুল ইসলাম স্বপন, প্রচার সম্পাদক আকতার হোসেন প্রমুখ।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ