Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

গাজীপুরের পুবাইলে তল্লাশির সময় ‘পিস্তলের গুলি বেরিয়ে’ যুবক আহত

গাজীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ অক্টোবর, ২০১৮, ১২:০৯ পিএম



গাজীপুরের পুবাইলে পুলিশ পিস্তল ও ছুরিসহ দুই তরুণকে আটক করেছে, যাদের মধ্যে একজনকে গুলিবিদ্ধ অবস্থায় ভর্তি করা হয়েছে হাসপাতালে।

পুলিশ বলছে, বুধবার রাত আড়াইটার দিকে পুবাইল কলেজ গেইট এলাকায় চেকপোস্টে তল্লাশি চালানোর সময় নিজের পকেটে থাকা পিস্তল থেকে গুলি বেরিয়ে ওই যুবক আহত হয়েছেন।

আটক দুজনের নাম মুসা (২২) ও মোস্তাফিজুর রহমান (২৩)। তারা থাকে ঢাকার কড়াইল বস্তি এলাকায়। এদের মধ্যে আহত মুসাকে গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুবাইল থানার ওসি নাজমুল হক বলেন, রাতে কলেজ গেইট এলাকায় চেকপোস্ট বসিয়ে তল্লাশি চালাচ্ছিল পুলিশ। এ সময় মুসা ও মোস্তাফিজুরকে একটি গাড়ি থেকে নেমে পালাতে দেখে পুলিশ ধাওয়া দিয়ে তাদের আটক করে।

“তাদের শরীরে তল্লাশি চালানোর সময় মুসার প্যান্টের পকেটে থাকা পিস্তল থেকে একটি গুলি বেরিয়ে তার অণ্ডকোষ ও উরুতে বিদ্ধ হয়।”
পরে মুসার কাছ থেকে তিন রাউন্ড গুলিভর্তি ওই পিস্তল এবং মুস্তাফিজের কাছ থেকে একটি ছুরি উদ্ধার করা হয় বলে এ পুলিশ কর্মকর্তার ভাষ্য।

তিনি বলেন, “আটকরা সম্ভবত কোনো কিলার গ্রুপের সদস্য। তারা আশপাশে কোথাও অপারেশনে এসেছিল বলে ধারণা করা হচ্ছে।”

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গাজীপুরের পুবাইলে
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ