Inqilab Logo

শুক্রবার, ৩১ মে ২০২৪, ১৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সিলেটে ঐক্যফ্রন্টের সমাবেশে জমিয়তে উলামায়ে ইসলাম

সিলেট ব্যুরো: | প্রকাশের সময় : ২৫ অক্টোবর, ২০১৮, ১২:০৪ এএম

জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ সিলেট মহানগরীর উদ্যোগে কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মাওলানা আব্দুল মালিক চৌধুরীর নেতৃত্বে নগরীতে এক বিশাল মিছিল নিয়ে জাতীয় ঐক্যফ্রন্টের সমাবেশে যোগদান করেন। গতকাল বুধবার বাদ জোহর বন্দরবাজার থেকে শুরু হয়ে রেজিস্ট্রারী মাঠের সমাবেশে এসে মিলিত হয়। মিছিলে অংশগ্রহণ করেন জমিয়তে উলামায়ে ইসলামের কেন্দ্রীয় নেতা মাওলানা আব্দুস সালাম, মহানগর জমিয়তের সহ সভাপতি মাওলানা একরামুল আজিজ, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাওলানা আবু বকর সিদ্দিক সরকার, যুব জমিয়তের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মাওলানা আরশদ নোমান, সহ সাংগঠনিক সম্পাদক মুফতী মোস্তাক আহমদ ফুরকানী, ছাত্র জমিয়তের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ছাত্রনেতা এম. বেলাল আহমদ চৌধুরী, সহ সাধারণ সম্পাদক হাফিজ আব্দুল হাই, মহানগরীর যুগ্ম আহবায়ক মিজানুর রহমান মামুন, সদস্য সচিব হাফিজ খলিলুল্লাহ মাহবুব, জেলা যুগ্ম আহবায়ক আবুল কাশেম রাজাগঞ্জী, ছাত্রনেতা সায়েম আহমদ, হাফিজ নুরুল হুদা, হাফিজ আব্দুল্লাহ মাসরুর, ইব্রাহিম খলিল, রাসেল আহমদ, সাকিব আহমদ, জাবির আহমদ, ফুয়াদ আহমদ, মোহাম্মদ আলী, মাহমুদুল হাসান, ইশতিয়াক আহমদ, মুশাহিদ আলী, আলী আহমদ, আমিনুল ইসলাম, হুমায়ুন রশীদ, জয়নুদ্দীন আহমদ প্রমুখ।



 

Show all comments
  • Tarek Aziz ২৫ অক্টোবর, ২০১৮, ৫:৫৩ এএম says : 0
    thanks to them
    Total Reply(0) Reply
  • Md:sahid ullah ২৫ অক্টোবর, ২০১৮, ৭:০৪ এএম says : 0
    আমি ধন্যবাদ জনাই দৈনিক ইনকিলাবকে।সুষ্ঠ নিরপেক্ষ এবং সকল রাজনৈতিক দলের সংবাদ প্রকাশ করার জন্য।এবং ধর্মীয় রাজনৈতিক দলের সংবাদ আরো বেশি প্রকাশ করার মধ্য দিয়ে এগিয়ে যাওয়ার দোয়া করছি।এবং এগিয়ে নেয়ার জন্য সাহায্য প্রয়োজন হলে করতে রাজি আছি।ধন্যবাদ সবাইকে
    Total Reply(0) Reply
  • Iqbal Choduhry ২৫ অক্টোবর, ২০১৮, ২:১৯ পিএম says : 0
    ধন্যবাদ জমিয়তে উলামায়ে কেরামগনকে।
    Total Reply(0) Reply
  • আবির হাসান ২৫ অক্টোবর, ২০১৮, ৩:০৬ পিএম says : 0
    মারহাবা
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জমিয়তে উলামায়ে


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ