Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

নৌকার জোয়ারে সব ভেসে যাবে -ইঞ্জিনিয়ার সবুর

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ অক্টোবর, ২০১৮, ৮:৪৬ পিএম

আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ তথা নৌকার জোয়ারের সব ভেসে যাবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার মো.আবদুস সবুর।

তিনি বলেন, আগামী নির্বাচনে কোন ষড়যন্ত্রই কাজে দিবে না। সব ষড়যন্ত্র বেধ করে আগামী নির্বাচন যথা সময়ে অনুষ্ঠিত হবে। আর সেই নির্বাচনে জননেত্রী দেশরতœ শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ টানা তৃতীয় বারের মত ক্ষমতায় এসে হ্যাট্রিক করবে।

মঙ্গলবার নিজ নির্বাচনী এলাকা কুমিল্লা-১ আসনের দাউদকান্দি উপজেলার মালিগাঁও ইউনিয়নের কালাসোনা বাজার এবং তালেশর বাজারে নৌকার পক্ষে গণসংযোগ শেষে তিনি এসব কথা বলেন। কুমিল্লা-১ আসনের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী এই নেতা বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় আসলেই দেশের উন্নয়ন হয়, মানুষের ভাগ্যের পরিবর্তন হয়। তাই আগামী নির্বাচনে নৌকা মার্কায় আবারো ভোট দিয়ে জয়যুক্ত করতে হবে। এর কোন বিকল্প নেই।

এসময় উপস্থিত ছিলেন, আওয়ামী সেচ্ছাসেবক লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিঃ আবুল কালাম হাজারী, দফতর সম্পাদক সালহে মোহাম্মদ টুটুল, দাউদকান্দি জেলা পরিষদের সদস্য পারুল আক্তার, মেঘনা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রতন সিকদার, দাউদকান্দি উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. শাহজালাল, সাংগঠনিক সম্পাদক আসলাম মিয়াজী, জাকির নেওয়াজ সোহেল,আনোয়ার হোসেন,সাবেক চেয়ারম্যান জসিম হাসান, চেয়ারম্যান আলমগীর হোসেন, যুব মহিলা লীগের সিনিয়র সহ-সভাপতি জাহানারা বেগম,সাধারণ সম্পাদিকা ফরিদা ইয়াসমিন দিপা, মহিলা বিষয়ক সম্পাদক ঝরনা আক্তার, জিএস সুমন সরকার, সাবেক ছাত্রলীগ নেতা মুক্তার হোসেন, মনির হোসেন, উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আপন আহম্মেদ, শাহআলী, বিল্লাল মজুমদার, মেঘনা ছাত্রলীগের সহসভাপতি আমির হোসেন, কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক রমজান আলী ভূইয়া প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইঞ্জিনিয়ার সবুর
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ