Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মাদারীপুর সদর হাসপাতালে ৬ষ্ঠ দিনেও বহির্বিভাগ বন্ধ

প্রকাশের সময় : ২৮ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

মাদারীপুর জেলা  সংবাদদাতা : মাদারীপুর সদর হাসপাতালের একজন ডাক্তারের উপর লাঞ্ছিতের ঘটনা ও অশোভন আচরণের কারণে মাদারীপুর সদর হাসপাতালের ডাক্তারসহ সংশ্লিষ্ট কর্মচারী সাধারণ রোগীদের চিকিৎসার কথা চিন্তা না করে তাদের জীবন নিয়ে ছিনিমিনি খেলা শুরু করেছে। এ ঘটনায় দোষীদের বিচার না পাওয়া পর্যন্ত চালিযে যাওয়া আন্দোলনের অংশ হিসেবে মাদারীপুর সদর হাসপাতালে ৬ষ্ঠ দিনেও বহির্বিভাগ বন্ধ। সেই সাথে বন্ধ আছে বিনামূল্যে ওষুধ বিতরণের কেন্দ্র। কবে নাগাদ এসব কার্যক্রম চালু হবে তার সুনির্দিষ্ট তথ্য পাওয়া যায়নি।
চিকিৎসকরা জানিয়েছে, চিকিৎসক লাঞ্ছিতের ঘটনার সুষ্ঠু বিচার না হলে হাসপাতালের বহির্বিভাগের কার্যক্রম কোনমতেই শুরু হবে না।
আর এতে করে অসহায় ও গরীব রোগিরা পড়েছে চরম ভোগান্তিতে। তাদের দাবি, বেশি টাকা দিয়ে ক্লিনিকে গিয়ে চিকিৎসা নেয়ার মতো সামর্থ্য তাদের নেই। তাই দ্রুত হাসপাতালের বহির্বিভাগের কার্যক্রম চালুর দাবি জানিয়েছেন তারা।
এ ব্যাপারে সিভিল সার্জন ডা. দিলীপ কুমার দাসের অফিস রুমে গেলে আজও তাকে পাওয়া যায়নি। তিনি অফিসের কাজে ঢাকায় আছেন। আগামী সোমবার তাকে পাওয়া যাবে বলে সিভিল সার্জন অফিস সূত্রে জানা গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদারীপুর সদর হাসপাতালে ৬ষ্ঠ দিনেও বহির্বিভাগ বন্ধ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ