Inqilab Logo

রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

চাঁদপুর-৩ এ বোরহানের মোটর শোভাযাত্রা

চাঁদপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ অক্টোবর, ২০১৮, ৭:১৩ পিএম

সরকারের উন্নয়ন প্রচারে মোটর শোভাযাত্রা করেছেন চাঁদপুর-৩ (সদর ও হাইমচর) আসনের আওয়ামীলীগের মনোনায়ন প্রত্যাশী কেন্দ্রীয় মৎসজীবী লীগের যুগ্ম সাধারন সম্পাদক রেদওয়ান খান বোরহান।

আজ সকালে মোটর শোভাযাত্রা করেন এবং হিন্দু ধর্মালম্বীদের বৃহত্তর ধর্মীয় উৎসব শারদীয় দূর্গাপুজা উপলক্ষে বিভিন্ন মন্দির পরিদর্শন করেন তিনি।

এ সময় তিনি বলেন, বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের কন্যা এদেশে সকল মানুষের ধর্ম-কর্ম পালনের সুযোগ সৃষ্টি করেছে। আমরা চাই সকল মানুষই এদেশে তার ধর্ম কর্ম স্বাধীনভাবে পালন করুক। জননেত্রী শেখ হাসিনা মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করে যাচ্ছে। দেশ এখন মধ্যম আয়ের দেশে পরিণত হয়েছে। শিঘ্রই আমরা উন্নত রাষ্ট্রে পরিণত হবো।

তিনি বলেন, ধর্ম যার যার উৎসব সবার। বাংলাদেশ একটি অসম্প্রদায়িক রাষ্ট্র। এখানে বিভিন্ন ধর্মে মানুষের বসবাস রায়েছে। তাই দেশের মানুষ উন্নত বাংলাদেশ গঠনে আবারো প্রধানমন্ত্রী হিসেবে শেখ হাসিনাকে দেখতে চায়।

তিনি চাঁদপুর গুয়াখোলা শ্রী শ্রী কুন্ডের বাড়ী মন্দিরে দূর্গাপূজা মন্ডপ পরিদর্শন, বড় স্টেশন শ্রী শ্রী মহাবী হরিজন দূর্গাপূজা মন্ডপ, হাইমচর চরভৈরবী শ্রী শ্রী হরিচাঁদ ঠাকুর মন্দির, গৌর নিতাই মন্দির, বাবুরহাট কুলু দাস প্রসাদের বাড়ী দূর্গা পূজা মন্ডপ পরিদর্শন করেন। এছাড়াও তিনি চাঁদপুরের পূরানবাজার, বহরিয়া বাজার, লক্ষীপুর বাজার, চাঁন্দা চৌরাস্তা, হাইমচর উপজেলার নয়ানী বাজার, ঢেলের বাজার, আলগী বাজার, কাটাখালী বাজার, আখন গো মোড়, মজমপুর কলনী, আমতলী বাজার, কালা চৌকীদার মোড়, জনতা বাজার, ৬নং চরভৈরবী ইউপি কাযালয় সহ বিভিন্ন জায়গায় নৌকা মার্কার ভোট চেয়ে পথসভা ও গনসংযোগ অব্যাহত রাখেন এবং হাইমচরে বিভিন্ন মসজিদ ও পূজা মন্ডপে আর্থিক অনুদান প্রদান করেন এবং মসজিদ উন্নয়নের জন্য বিভিন্ন প্রতিশূতি দেন।

গণসংযোগ ও দূর্গাপূজা মন্ডপ পরিদর্শনকালে উপস্থিত ছিলেন চাঁদপুর সদর উপজেলা যুবলীগের সাবেক সভাপতি নাজমুল পাটওয়ারী, জেলা তরিকত ফেডারেশনের সাধারন সম্পাদক মাওঃ মিজানুর রহমান, চাঁদপুর জেলা যুব সেচ্ছাসেবক লীগের সভাপতি মজিবুর রহমান মাইজা, সাধারণ সম্পাদক জাকির হোসেন রাজা, শাহ্ মাহমুদ ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. শামসুজ্জামান পাটোয়ারী, হাইমচর উপজেলা মৎসজীবি লীগের সভাপতি মাসুদুর রহমান উজ্জল, সাধারণ সম্পাদক মুসলিম মিয়া, হাইমচর উপজেলা সেচ্ছাসেবক লীগের সহ সভাপতি মিজান খান প্রমুখ।

 

 

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মোটর শোভাযাত্রা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ