Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

প্র্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায়...

হাটহাজারী (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৯ অক্টোবর, ২০১৮, ১২:০২ এএম

হাটহাজারী থানা পুলিশ কলি আক্তার (১৬) নামের এক কিশোরীর লাশ উদ্ধার করেছে। পরিত্যক্ত শৌচাগারের ট্যাংকিতে মিলল নিখোঁজ কিশোরীর গলিত লাশ গত বুধবার বিকালে হাটহাজারী উপজেলায় মির্জাপুর ইউনিয়নের দানু মিয়া কোম্পানীর ইটভাটা সংলগ্ন পরিত্যক্ত শৌচাগারের ট্যাংকি থেকে উদ্ধার করে। নিহত কিশোরী কলি আক্তার উক্ত ইউনিয়নের খিল্লা পাড়া তুয়ান বাপের বাড়ি এলাকার ক্ষুদ্র ব্যবসায়ি ছোট্টু মিয়ার কন্যা।

নিহত কিশোরীর মামা মো. শহিদ জানান, প্রায় এক বছর যাবৎ মির্জাপুর ইউনিয়নের নোয়াপাড়া স›দ্বীপ কলোনীর মো. নাছিরের পুত্র তিন সন্তানের জনক মো. নজরুল মিটুু অরফে হ্নদয় নামের এক বখাটে কিশোরী কলি আক্তারকে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল। কিন্তু পরিবার ও কলি আক্তার মিটুর প্রস্তাবে রাজি না হওয়ায় গত ১৩ অক্টোবর সন্ধ্যা ৭টার দিকে অজ্ঞাত স্থানে তুলে নিয়ে যায়। অবশেষে গত বুধবার রাত আনুমানিক ৯টার দিকে কলির বাড়ি থেকে আধা কিলোমিটার দূরে উপজেলায় মির্জাপুর ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের দানু মিয়া কোম্পানীর ইটভাটা সংলগ্ন পরিত্যক্ত শৌচাগারের ট্যাংকি থেকে তার গলিত লাশ উদ্ধার করে পুলিশ।

নিহতের পরিবার ও এলাকাবাসীর দাবি, ওই বখাটের প্রেম ও বিয়ের প্রস্তাব প্রত্যাখান করায় তাকে অজ্ঞাত স্থানে তুলে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে তাকে পরিকল্পিতভাবে হত্যা করেছে। এ ব্যাপারে ওসি (তদন্ত) মো. শামীম শেখ জানান, মিঠু নামে এক বখাটে কিশোরী কলিকে প্রেমের প্রস্তার দিয়ে উত্যক্ত করে আসছিল। গত শনিবার তাকে ওই যুবক অজ্ঞাত স্থানে নিয়ে যায়। নিহত কলির পিতা ছোট্টু মিয়া বাদী হয়ে মামলা দায়ের করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ