Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

ট্রাকে লুকিয়ে ঢাকা নেয়ার পথে ৭শ’ বোতল ফেনসিডিল আটক

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ১৭ অক্টোবর, ২০১৮, ৩:২৪ পিএম

ঝিনাইদহ র‌্যাব-৬ এর সদস্যরা বুধবার  চুয়াডাঙ্গা সীমান্ত পথে আসা ৭শ’ বোতল ভারতীয় ফেনসিডিল পণ্যবাহী ট্রাকে লুকিয়ে ঢাকায় পাঠানোর পথে ফরিদপুরের মধুখালী থেকে উদ্ধার করেছে। আটক করা হয়েছে ড্রাইভার মিলন মন্ডলসহ ট্রাকটি।
বুধবার দুপুরে র‌্যাবের প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, র‌্যাব ঝিনাইদহ ক্যাম্প গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, চুয়াডাঙ্গা এলাকা হতে ১টি মালবাহী ট্রাকের মাধ্যমে মাদক ব্যবসায়ীদের একটি সংঘবদ্ধ চক্র বিপুল পরিমান ফেনসিডিল নিয়ে কালীগঞ্জ-ঝিনাইদহ-মাগুরা সড়ক হয়ে ঢাকার উদ্দেশ্যে যাচ্ছে। উক্ত সংবাদের ভিত্তিতে ১৭ অক্টোবর  একটি আভিযানিক দল ফরিদপুর জেলার মধুখালীতে চেকপোস্ট স্থাপন করে ট্রাকটি  (রেজি নং- ঢাকা মেট্ট্রো-ট-১৬-৩৯৮৩) আটক করে। ট্রাকটি তল্লাশি করে সুকৌশলে লুকানো অবস্থায় ৭শ’১৫ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। যার  আনুমানিক মূল্য ৫,০০,৫০০/- (পাঁচ লক্ষ পাঁচশত) টাকা। ট্রাকের ড্রাইভার চুয়াডাঙ্গার রেলপাড়ার  মিলন মন্ডলসহ ট্রাকটি আক করা হয়। উদ্ধারকৃত ফেনসিডিল ও গ্রেফতারকৃত আসামীকে ফরিদপুর জেলার মধুখালী থানায় হস্তান্তর করে ১৯৯০ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের ১৯ এর (১) টেবিলের ৩(খ) ধারায় মামলা দায়ের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ