Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

নরসিংদীতে ৩ দিনব্যাপী ডিজিটাল উদ্ভাবনী মেলা শুরু

প্রকাশের সময় : ২৬ জানুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার, নরসিংদী থেকে : নরসিংদী স্টেডিয়াম চত্বরে গতকাল সোমবার থেকে শুরু হয়েছে ৩ দিনব্যাপী ডিজিটাল উদ্ভাবনী মেলা। প্রধান অতিথি হিসেবে এই ডিজিটাল মেলার আনুষ্ঠানিক উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী কার্যালয়ের মহা-পরিচালক মিজ নীলুফার আহমেদ। নরসিংদী জেলা প্রশাসন আয়োজিত এই মেলার উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রধানমন্ত্রী কার্যালয়ের এটুআই প্রোগ্রামের মহা-পরিচালক (প্রশাসন) ও প্রকল্প পরিচালক কবির বিন আনোয়ার।
বক্তৃতা করেন, প্রধানমন্ত্রী কার্যালয়ের উপ-সামরিক সচিব কর্ণেল মাহবুবুর রশিদ, নরসিংদী জেলা প্রশাসক আবু হেনা মোরশেদ জামান, নরসিংদী পুলিশ সুপার আমেনা বেগম, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোঃ কামাল হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) খন্দকার নুরুল হক, এডিএম মোহাম্মদ রেহান উদ্দিন, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) জসিম উদ্দিন, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল মোতালিব পাঠান প্রমুখ।
মেলা উপলক্ষে জেলা প্রশাসকের কার্যালয় থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে মেলা প্রাঙ্গনে গিয়ে শেষ হয়। মেলায় তথ্য প্রযুক্তি বিষয়ক ৫০টি স্টল বসানো হয়েছে। মেলা উপভোগ করার জন্য শত শত নারী-পুরুষ, শিশু ভীড় জমাচ্ছে।
এছাড়া মেলা উপলক্ষে ডিজিটাল কুইজ প্রতিযোগিতা, সেমিনার, ডিজিটাল সেন্টার, সাংস্কৃতিক অনুষ্ঠান চলবে শেষ পর্যন্ত।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নরসিংদীতে ৩ দিনব্যাপী ডিজিটাল উদ্ভাবনী মেলা শুরু
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ