Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

পটুয়াখালীতে মেয়েকে উত্ত্যক্ত করায় বাধা দেয়ায় পিতাকে মোটরসাইকেল চাপা দিয়ে হত্যাকারী গ্রেফতার

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ অক্টোবর, ২০১৮, ১২:৫৪ পিএম

পটুয়াখালী র‌্যাব ক্যাম্প কর্তৃক আমতলী উপজেলার মোটর সাইকেল চাপা দিয়ে আলী হোসেনকে হত্যা মামলার প্রধান আসামী একাধিক মামলার আসামী হিরন গাজী(২৫)কে গ্রেফতার করা হয়েছে।
আজ সকাল ১১টায় পটুয়াখালী র‌্যাব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক মো: মাসুদরানা এক প্রেস ব্রিফিঙে জানান,গ্রেফতার কৃত হিরন গাজী এলাকায় একজন চিহ্নিত মাদকসেবী ,সন্ত্রাসী ও মেয়েদের উত্ত্যক্তকারী হিসেবে চিহ্নিত। গত ৬ সেপ্টেম্বর নিহত আলী হোসেনের মেয়ে সুমাইয়া (১৫) ও তার ভাগ্নি স্কুলে যাওয়ার পথে উত্ত্যক্ত করে হিরন গাজী,পরে এ বিষয়ে আলী হোসেন হিরন কে জিজ্ঞাসাবাদ করলে এ নিয়ে উভয়ের মধ্যে বাকবিতণ্ডা হয়,হিরন, আলী হোসেনকে মৃত্যুর হুমকি প্রদান করে।পরবর্তীতে এ ঘটনার জেরে গত ২৪ সেপ্টেম্বর দুপুর দেড়টার দিকে আলী হোসেন স্থানীয় গাজীপুর বাজার থেকে বাড়ী আসার পথে পূর্ব পরিকল্পিতভাবে হিরনগাজী তার এক সহযোগীকে নিয়ে ইচ্ছাকৃতভাবে আলী হোসেনর শরীরের উপর মটর সাইকেল উঠিয়ে দেয়,পরে তাকে গুরুতর অবস্থায় প্রথমে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতাল পরে বরিশালে পাঠানো হয়।সেখান থেকে অবস্থার অবনতি হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গত ২৭ সেপ্টেম্বর আলী হোসেন মারা যায়।পরবর্তীতে এব্যাপারে নিহতের স্ত্রী আমতলী থানায় একটি মামলা দায়ের করেন।র‌্যাব -৮ ক্যাম্পের কোম্পানি অধিনায়ক মেজর মাসুদ রানার নেতৃত্বে গতকাল নারায়ণগঞ্জের ফতুল্লা এলাকা থেকে পলাতক হিরন গাজীকে গ্রেফতার করতে সক্ষম হয়।আজ তাকে আমতলী থানায় সোপর্দ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ