Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

আড়াইহাজারে বাস পুড়িয়ে দিল দুর্বৃত্তরা

প্রকাশের সময় : ২৮ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা

আড়াইহাজারে এক সাংবাদিকের বাস পুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা। গতকাল বুধবার ভোরে উপজেলার সদর বাজারে এই ঘটনা ঘটে। গাড়ীর মালিক সাংবাদিক আসাদ জানান, প্রতিদিনের মতো কাজ শেষে তার মালিকানা অভিলাস পরিবহনের মিনিবাসটি বাজার সংলগ্ন ঢাকা ব্যাংকের সামনে রেখেছিলাম। ঘটনার সময় কেবা কারা বাসটিতে আগুন ধরিয়ে দেয়। এতে বাসটি সম্পূর্ণ পুড়ে যায়। বাসটি ঢাকা থেকে আড়াইহাজার রুটে চলাচল করতো। আসাদ স্থানীয় নীর বাংলা পত্রিকায় কাজ করে। আড়াইহাজার থানার ওসি সাখাওয়াত হোসেন জানান, কেবা কারা আগুন ধরিয়েছে তাদের সনাক্ত করার চেষ্টা চলছে।
চার মাদক বিক্রেতা আটক
আড়াইহাজারে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ৪ মাদক বিক্রেতাকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলো- হারুন, আমিন উদ্দিন, লিটন ও হালিম। আড়াইহাজার থানার ওসি সাখাওয়াত হোসেন জানান, আটককৃতরা মাদক বিক্রির সাথে জড়িত। তাদের কাছে থেকে বিপুল পরিমানের গাঁজা ও ইয়াবা উদ্ধার করা হয়। আটককৃতদের বাড়ী উপজেলার নোয়াপাড়া, নারান্দী ও রামচন্দ্রদী গ্রামে। ওসি আরো জানান, এই ব্যাপারে থানায় ৪টি মাদকের মামলা হয়েছে। গতকাল বুধবার দুপুরে গ্রেফতারকৃতদের নারায়ণগঞ্জ কোর্টে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আড়াইহাজারে বাস পুড়িয়ে দিল দুর্বৃত্তরা
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ