Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

পার্বতীপুরে চাঞ্চল্যকর আল আমিন হত্যা মামলার আসামি গ্রেফতার

পার্বতীপুর (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৬ অক্টোবর, ২০১৮, ১২:০২ এএম

দিনাজপুরের পার্বতীপুরে চাঞ্চল্যকর আল আমিন হত্যা মামলার আসামী আসাদুজামান ”ঞ্চলকে (৪০) দিনাজপুর পুলিশ ব্যুরো অব ইনভেষ্টিগেশন (পিবিআই) গ্রেফতার করেছে।
গতকাল সোমবার সকালে পুলিশ বড়পুকুরিয়া কয়লা খনির আবাসিক গেট থেকে তাকে গ্রেফতার করে। সে পার্বতীপুরের বড়পুকুরিয়া কয়লা খনির সহকারী কর্মকর্তা (ভান্ডার) হিসেবে কর্মরত।
গত ৫ আগষ্ট রবিবার রাত আনুমানিক ৮টায় উপজেলার হাবড়া ইউনিয়নের ফুলেরঘাট বাজারে চায়ের দোকানে অবস্থানরত আল আমিন প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত হয়। তাকে প্রথমে পার্বতীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নেওয়া হয়। অবস্থার অবনতি হলে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে সে মারা যান।
পার্বতীপুর মডেল থানায় ৬ আগষ্ট নিহতের চাচা তোফাজ্জাল হোসেন বাদী হয়ে ইউপি চেয়ারম্যান আনিসুর রহমান আনিসসহ ২১ জনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন। দায়েরকৃত মামলার দুই নম্বর আসামী আসাদুজ্জামান চঞ্চল। এ ঘটনায় আহত ব্যক্তি মনজুরুল ইসলাম (৩৩) প্রায় ১ মাস পর রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।
দীর্ঘদিন ধরে উপজেলার হাবড়া ইউনিয়নের শংকরপুর গ্রামের মরনাই মৌজার প্রায় ১০০ একর জমির মালিকানা নিয়ে বিরোধ চলে আসছিল। দিনাজপুর পুলিশ ব্যুরো অব ইনভেষ্টিগেশন (পিবিআই) এ মামলা তদন্ত করছেন।
দিনাজপুর পুলিশ ব্যুরো অব ইনভেষ্টিগেশন (পিবিআই) এর পুলিশ পরিদর্শক আব্দুল মান্নান গ্রেফতারে বিষয়টি নিশ্চিত করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হত্যা

৪ নভেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ