Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

তরিক্বত কনফারেন্সের প্রস্তুতি সভা

| প্রকাশের সময় : ১৫ অক্টোবর, ২০১৮, ১২:০২ এএম

প্রেস বিজ্ঞপ্তি : মুনিরীয়া যুব তবলীগ কমিটি বাংলাদেশের উদ্যোগে কাগতিয়া আলীয়া দরবার শরীফের ঐতিহাসিক তরিক্বত কনফারেন্স ২০১৮ আগামী ২৯ অক্টোবর চট্টগ্রাম বায়েজিদস্থ গাউছুল আজম কমপ্লেক্স ময়দানে অনুষ্ঠিত হবে।
কনফারেন্স উপলক্ষে গত শনিবার বাদ মাগরিব বায়েজিদস্থ গাউছুল আজম কমপ্লেক্স-এ বাস্তবায়ন পরিষদের আহবায়ক মোহাম্মদ সহিদুল করিম চৌধুরীর সভাপতিত্বে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়। কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক ছিবগাত উল্লাহ মোহাম্মদ আরিফের পরিচালনায় প্রস্তুতি সভায় স্বাগত বক্তব্য রাখেন অধ্যাপক মুহাম্মদ তছলিম উদ্দীন। বাস্তবায়ন পরিষদের বিভিন্ন উপ পরিষদ সমুহের আহবায়ক ও যুগ্ম আহবায়ক তাদের স্ব-স্ব উপ-পরিষদের প্রস্তুতির প্রতিবেদন উপস্থাপন করেন।
অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উত্তর রাউজান সমন্বয় পরিষদের সচিব অধ্যাপক মোহাম্মদ জাহাঙ্গীর আলম, চট্টগ্রাম মহানগর সমন্বয় পরিষদের সচিব মোহাম্মদ শহীদ উল্লাহ, অধ্যাপক মুহাম্মদ অলি আহাদ, মুহাম্মদ আব্দুল মোমেন প্রমুখ। সভায় বক্তাগণ তরিক্বত কনফারেন্স বাস্তবায়নে সংশ্লিষ্ট সকলের সহযোগিতা কামনা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: তরিক্বত কনফারেন্স
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ