Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

কচুয়ায় অভিভাবক সমাবেশ

কচুয়া (চাঁদপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ অক্টোবর, ২০১৮, ১২:০২ এএম

চাঁদপুরের কচুয়ার ঐতিহ্যবাহী সাচার ডিগ্রি কলেজের গুণগত শিক্ষার মানোন্নয়নে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। গতকাল কলেজ মিলনায়তনে অধ্যক্ষ মো. নুরুল আমিনের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা পরিষদ চেয়ারম্যান মো. ওসমান গণি পাটওয়ারী, শাহবাগ থানা আ.লীগের সভাপতি জি এম আতিকুর রহমান, উপজেলা আ.লীগের সভাপতি আইয়ুব আলী পাটওয়ারী, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সালমা শহিদ, জেলা পরিষদ সদস্য রওনক আরা রত্মা, সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান কামরুন্নাহার ভূঁইয়া ও ইউপি চেয়ারম্যান ওসমান গণি মোল্লা।

কলেজের অধ্যাপক মো. আবু ইউসুফ সরকার পবনের পরিচালনায় বক্তব্য রাখেন উপাধ্যক্ষ মহসীন কবির, উপজেলা ছাত্রলীগের সভাপতি ইঞ্জিনিয়ার ইব্রাহীম খলিল বাদল, কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি ফয়সাল আহমেদ ভূঁইয়া ও সাধারণ সম্পাদক সোহেল মাহমুদ প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ