Inqilab Logo

বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রাজাপুরে স্কুলছাত্রীর ওপর বখাটেদের হামলা

প্রকাশের সময় : ২৬ জানুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

রাজাপুর (ঝালকাঠি) উপজেলা সংবাদদাতা : ঝালকাঠির রাজাপুরে প্রেমের প্রস্তাব প্রত্যাথ্যান করায় আদাখোলা মাধ্যমিক বিদ্যালয়ের ৭ম শ্রেণীর এক ছাত্রীকে (১২) মাদকসেবী বখাটেরা হামলা চালিয়ে গুরুত্বর আহত করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। গত রোববার দুপুরে উপজেলার আদাখোলা গ্রামের সাতআানি ব্রীজ এলাকার এ ঘটনায় আহত ওই ছাত্রীকে তার পরিবারের সদস্যরা রাতে রাজাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে। ওই ছাত্রীর মা রাজাপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। অভিযোগ ও স্থানীয় সূত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরে স্কুলে-আসার যাওয়ার পথে ওই গ্রামের মোকসেদ সিকদারের ছেলে মাদকসেবী বখাটে সাইফুল সিকদার ওই ছাত্রীকে কু-প্রস্তাব দিয়ে উত্যক্ত করে আসছিলো। এরই ধরাবাহিকতায় রোববার দুপুরে স্কুল থেকে বাড়ি ফেরার পথে মাদকসেবী বখাটে সাইদুল ও তার সহযোগী মোশারেফের ছেলে উজ্জল (১৭) তার পথরোধ করে জোর করে একটি মোবাইল দিতে চাইলে ওই স্কুল ছাত্রী তা নিতে অপারগতা প্রকাশ করলে ওই বখাটেরা তাকে মারধর করে এবং এক পর্যায়ে তাকে ধর্ষণের উদ্দেশ্যে টানা হেচড়া করে সাতানি ব্রীজের নিচে নির্জন স্থানে নেওয়ার চেষ্টা শুরু করলে স্কুল ছাত্রী তাতে বাধা দিলে বখাটেরা তাকে প্রকাশ্যে আরও বেধরক মারধর করে। এতে মাথায় আঘাত পেয়ে স্কুলছাত্রী ব্রিজের ওপর অজ্ঞান হয়ে পড়ে। 

স্থানীয়রা তাকে উদ্ধার করে বাড়িতে খবর দেয়। তার অবস্থার অবনতি হলে পরিবারের লোকজন রাতে রাজাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। চিকিৎসকরা জানান, স্কুল ছাত্রীর কানে ও মাথায় আঘাত করা হয়েছে। তবে সে শারীরিক থেকেও মানুষিকভাবে বেশি অসুস্থ্য রয়েছে। রাজাপুর থানার ওসি জানান, এ ঘটনায় ওই স্কুলছাত্রীর মা লিখিত অভিযোগ দায়ের করেছেন। অভিযুক্তদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাজাপুরে স্কুলছাত্রীর ওপর বখাটেদের হামলা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ