Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নেত্রকোনা প্রেসক্লাবে কম্পিউটার প্রদান

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ অক্টোবর, ২০১৮, ১২:০৩ এএম

আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনাল তদন্ত সংস্থার প্রধান সমন্বয়কারী মুক্তিযোদ্ধা মুহ. আব্দুল হান্নান খান সাংবাদিকদের সংবাদ প্রেরণের সুবিধার্থে শনিবার দুপুরে আনুষ্ঠানিকভাবে নেত্রকোনা জেলা প্রেসক্লাবে একটি কম্পিউটার প্রদান করেছেন।

প্রেসক্লাবের সহ-সভাপতি মুক্তিযোদ্ধা হায়দার জাহান চৌধুরী’র সভাপতিত্বে প্রেসক্লাব সম্পাদক শ্যামলেন্দু পালের পরিচালনায় প্রেসক্লাবের তৃতীয় তলায় কম্পিউটার প্রদান ও মত বিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন নেত্রকোনা-৫(পূর্বধলা) আসনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনাল তদন্ত সংস্থার প্রধান সমন্বয়কারী মুক্তিযোদ্ধা মুহ. আব্দুল হান্নান খান। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ¦ মতিয়র রহমান খান। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি লেঃ কর্ণেল আব্দুন নূর খান, আওয়ামীলীগ নেতা মুক্তিযোদ্ধা আইয়ুব আলী, লেখক ও গবেষক আলী আহম্মদ খান আইয়ুব, সাংবাদিক এ কে এম আব্দুল্লাহ, এম মুখলেছুর রহমান খান ও কামাল হোসেন প্রমূখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রেসক্লাব

১৪ ফেব্রুয়ারি, ২০২২
১৬ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ