Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

তালামীয নেতাদের ওপর হামলা

মামলার কার্যক্রম ত্বরান্বিত করার দাবি

| প্রকাশের সময় : ১৩ অক্টোবর, ২০১৮, ১২:০২ এএম

মৌলভীবাজারে তালামীয নেতাদের উপর শিবিরের হামলার দ্রুত বিচারকার্যক্রম পরিচালনার জন্য রাষ্ট্রপক্ষের কাছে দাবি জানিয়েছে তালামীয নেতৃবৃন্দ। এ উপলক্ষে গত বৃহস্পতিবার সদর উপজেলা তালামীযের পক্ষ থেকে একটি বিবৃতি দেয়া হয়।

এতে জানানো হয়- ২০১২ সালের ১১ অক্টোবর মৌলভীবাজারে পূর্ব শত্রুতার জের ধরে তালামীযে ইসলামিয়ার নেতাকর্মীদের হামলা করে ছাত্রশিবির ক্যাডাররা। এ ঘটনায় তখন শিবিরের ৬ ক্যাডারকে গ্রেফতার করে পুলিশ। তখন সংগঠনটির পক্ষ থেকে একটি মামলা দায়ের করা হয়। কিন্তু এই মামলাটি দীর্ঘসূত্রতায় রূপ নিয়েছে। এর মধ্যে মামলার বাদীপক্ষের অনেক গুরুত্বপূর্ণ স্বাক্ষী প্রবাসে পাড়ি জমিয়েছেন। ফলে সার্বিক বিচারকাজ থমকে যায়। এমতাবস্থায় তালামীযে ইসলামিয়া সাংগঠনিকভাবে অনেক ক্ষতিগ্রস্থ হয়েছে বলে বিবৃতিতে উল্লেখ করা হয়। বিবৃতিতে স্বাক্ষরদাতারা হলেন- জেলা তালামীযের সহ সভাপতি মো. আব্দুর রাজ্জাক, সহ সাধারণ সম্পাদক রাজন আহমদ, সাংগঠনিক সম্পাদক রেদোয়ানুল ইসলাম প্রমুখ।-বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: তালামীয


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ