Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

ভাইকে ফাঁসাতে গিয়ে নিজেই ফেঁসে গেলেন

চরফ্যাশন (ভোলা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ অক্টোবর, ২০১৮, ১২:০৩ এএম

চরফ্যাশন বাজারের জাল ব্যবসায়ী নজরুলকে ফাঁসাতে গিয়ে নিজেই ফেসে গেলেন নাঈম হাওলাদার (২৫)। পুলিশ নাইমকে আটক করে তার রিরুদ্ধে মাদক আইনে মামলা দিয়ে গতকাল মঙ্গলবার জেল হাজাতে প্রেরণ করে।

পুলিশ জানায়, সোমবার রাত সোয়া ৯ টায় উপজেলার আসলামপুর খোদেজাবাগ গ্রামের নাঈম নিজ চাচাত ভাইতে ফাঁসাতে চরফ্যাশন বাজারে আসে। চাচাত ভাই নজরুল ইসলাম বাইরে জাল বিক্রি করছে। ল্যাকটোজেনের কোটায় ৮পিচ ইয়াবা পলিথিন পেছিয়ে দোকানের খাটের নিচে রাখা হয়। নাঈমের মোবাইল ফোনে উপ-পুলিশ পরিদর্শক (এসআই) খায়রুজ্জামানকে সংবাদ দেয়। খায়রুজ্জামান গিয়ে ওই জাল দোকানে খুঁজে কিছু না পাওয়ায় পূন:রায় নাঈমকে ফোন দিলে নাঈম বলেন, খাটের নিচে বাচ্চাদের দুধের ল্যাকটজেনের খালি কৌটায় পলিথিন মোড়ানো ইয়াবা রয়েছে। এভাবে নিশ্চিত করে বলায় পুলিশের সন্দেহ সৃষ্টি হয়।
এস আই খায়রুজ্জামান ফোর্স নিয়ে নাঈমকে আটক করেছে। চরফ্যাশন থানার অফিসার ইনচার্জ ম. এনামুল হক বলেন, তিনি অন্যকে ফাঁসাতে গিয়েছেন। নাঈম যে এই অপরাধ করেছে এই জন্যে পুলিশ বাদী হয়ে চরফ্যাশন থানায় মাদক আইনে মামলা দিয়েছে। গতকাল তাকে জেল হাজতে প্রেরণ করা হযেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফাঁসাতে গিয়ে
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ