Inqilab Logo

বুধবার ১৮ সেপ্টেম্বর ২০২৪, ০৩ আশ্বিন ১৪৩১, ১৪ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

কুয়াকাটায় গণধর্ষণের শিকার দিনাজপুরের নারী, আটক ৫

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ অক্টোবর, ২০১৮, ৮:৪৬ এএম

মোবাইল ফোনে প্রেমের সম্পর্ক গড়ে কুয়াকাটায় এনে এক নারী গণধর্ষণের শিকার হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। ধর্ষণের শিকার ঐ নারী বাড়ি দিনাজপুরে বিরল উপজেলার দৌলতপুর গ্রামে। তিনি দুই সন্তানের জননী। পুলিশ ধর্ষণের সাথে জড়িত থাকার অভিযোগে পাঁচ জনকে আটক করেছে। আটককৃতরা হলেন আলমগীর(২৫),সাইফুল (২৮), খলিল(৩৫),রুবেল(৩০),সুমন(২৫)। পুলিশ সুপার মঙ্গলবার সকাল ১১টায় এ বিষয়ে প্রেস ব্রিফিং করবেন বলে মহিপুর থানা নিশ্চিত করেছে।
পুলিশ ও নির্ভরযোগ্য একাধিক সূত্র জানায় মোবাইল ফোনে কুয়াকাটার খলিলের সাথে পরিচয় হয় দিনাজপুরের দুই সন্তানের জননী ঐ নারীর। তাঁকে প্রেমের ফাঁদে ফেলে কুয়াকাটায় নিয়ে আসেন খলিল। গত শনিবার দিনাজপুর থেকে কুয়াকাটায় এসে তিনি যমুনায় গেস্ট হাউসে ওঠেন। সেখানে গেস্ট হাউসের ম্যানেজার সাইফুল ও আলমগীর তাঁকে রাতভর ধর্ষণ করেন। পরে খলিল রবিবার তাঁকে বেঙ্গল গেস্ট হাউসে নিয়ে যান। সেখানে বেঙ্গল গেস্ট হাউসের ম্যানেজারের সহায়তায় তাঁকে আরেক দফা ধর্ষণ করেন খলিল। পরে বিষয়টি পুলিশ টের পেয়ে ঐ নারীকে উদ্ধার করে মহিপুর থানায় নিয়ে যান এবং ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে গতরাতে পাঁচ জনকে আটক করেন।
মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইদুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে জানান,ধর্ষণের সাথে জড়িত থাকার অভিযোগে ইতিমধ্যে পাঁচজনকে আটক করেছে মহিপুর থানা পুলিশ। এ বিষয়ে বিস্তারিত জানাতে আজ সোমবার সকালে পুলিশ সুপার মহিপুর থানায় প্রেস ব্রিফিং করবেন বলে জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গণধর্ষণ

১৯ এপ্রিল, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ