Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

২৭ জানুয়ারির আগে যে কোনো দিন নির্বাচনের তারিখ ঘোষণা

গণসংযোগে ওবায়দুল কাদের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ অক্টোবর, ২০১৮, ১২:০৪ এএম

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, জানুয়ারী মাসের ২৭ তারিখের আগে যে কোন দিন নিবার্চনের তারিখ ঘোষণা করতে পারে নির্বাচন কমিশন। এটা ইসির কাজ। নিবার্চনের আগে অন্তবর্তী কিংবা অন্য কোন সরকার হবে না, এই সরকার থাকবে। তবে সরকার রুটিন কাজ করবে।
গতকাল রাজধানীর উত্তরায় সাপ্তাহব্যাপি গণসংযোগের শেষ দিনে তিনি বলেন, বিএনপির মূল পুঁজি এখন গুজব সন্ত্রাস। যতো নালিশ, নাশকতার পরিকল্পনা, গুজব সন্ত্রাস চালান-কোন কাজ হবে না। ক্ষমতার মঞ্চে পরিবর্তন চাইলে নির্বাচন ছাড়া কোন বিকল্প নেই।
বিএনপির সমালোচনা করে তিনি বলেন, বিএনপি মাসের পর মাস আন্দোলনের ঘোষণা দিয়ে আসছে। অক্টোবর মাসে আন্দোলন হবে। কিন্তু এখন কেউ বিএনপির কথায় বিশ্বাস করেনা। অন্যের আন্দোলন, গুজবের উপর ভর করেও ব্যর্থ তারা। জাতিসংঘের মহাসচিবের চিঠি নিয়েও মিথ্যাচার করেছে তারা। তাদের কাছে দেশ ও গণতন্ত্র নিরাপদ না।
দলের নেতা ও এমপি প্রার্থীদের উদ্দেশ্যে ওবায়দুল কাদের বলেন, মশারির মধ্যে মশারি, ঘরের মধ্যে ঘর চলবে না, তাফালিং করবে না, চাঁদাবাজি করবেন না, ক্ষমতার অপব্যবহার করবে না, পরিণতি ভাল হবে না। সবাই ঐক্যবদ্ধ থাকুন, যারা দলীয় মনোনয়নের বিরুদ্ধে বিদ্রোহ করবে, বঙ্গবন্ধু কন্যা কাউকে ক্ষমা করবে না।
এ সময় আরো উপস্থিত ছিলেন, দলের প্রেসিডিয়াম মেম্বার সাহারা খাতুন, সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, বিমানবন্দর থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাহেদুল আজম কনক প্রমুখ। #



 

Show all comments
  • Anwar Hossin ৮ অক্টোবর, ২০১৮, ১:৫৭ পিএম says : 0
    nirbason hobe too????????
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ওবায়দুল কাদের


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ