Inqilab Logo

রোববার, ০৯ জুন ২০২৪, ২৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ০২ যিলহজ ১৪৪৫ হিজরী

ছুটির দিনে রাসিক মেয়রের কুশল বিনিময়

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ৭ অক্টোবর, ২০১৮, ১২:০২ এএম

রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন গতকাল ছুটির দিনে সকালে নগর ভবনে এসে ব্যস্ত সময় কাটান। প্রথমেই তিনি তার কক্ষে যান। এ সময় বিভিন্ন দফতর থেকে তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়। এরপর তিনি মেয়র কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় করেন।

মেয়র লিটন নগর ভবনের ১০ম থেকে তৃতীয় তলা পর্যন্ত বিভিন্ন দপ্তর ও কক্ষে যান। পরিচ্ছন্ন বিভাগ, সম্পত্তি শাখা, কর আদায় শাখা, ট্রেড লাইসেন্স শাখা, বিদ্যুৎ শাখা, প্ল্যানিং শাখা, সাধারণ প্রশাসনিক শাখা, স্বাস্থ্য শাখা, কাউন্সিলরস রুমসহ আরো বিভিন্ন কক্ষ পরিদর্শন করেন। পরিদর্শনকালে সিটি কর্পোরেশনের কাউন্সিলর শরিফুল ইসলাম বাবু, প্রধান নির্বাহী কর্মকর্তা শাহ মোমিন প্রধান প্রেকৗশলী আশরাফুল হকসহ বিভিন্ন দপ্তরের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। এর আগে শুক্রবার বিকেলে নগর ভবনের গ্রীনপ্লাজায় জাকজমকপূর্ণ আয়োজনের মাধ্যমে মেয়রের দায়িত্ব গ্রহণ করেন এএইচএম খায়রুজ্জামান লিটন। এ সময় রাসিকের ৩০ জন সাধারণ কাউন্সিলর ও ১০ জন নারী কাউন্সিলরও দায়িত্বগ্রহণ করেন।

পুলিশ সুপারের শুভেচ্ছা
আনুষ্ঠানিকভাবে দায়িত্ব গ্রহণ করায় রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনকে ফুলের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন পুলিশ সুপার মো. শহীদুল্লাহ। গতকাল শনিবার দুপুর ১২টায় নগর ভবনে গিয়ে তিনি শুভেচ্ছা জানান।
এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মাহমুদুল হাসান, সুমন দেব, সহকারী পুলিশ সুপার ইবনে রায়হান প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুশল বিনিময়
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ