Inqilab Logo

সোমবার, ০৩ জুন ২০২৪, ২০ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

১৪ সালের মতো প্রহসনের নির্বাচন জনগণ ঠেকিয়ে দেবে -নজরুল ইসলাম খান

বিশেষ সংবাদদাতা, কক্সবাজার | প্রকাশের সময় : ৬ অক্টোবর, ২০১৮, ৫:৪৫ পিএম

বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান বলেছেন, বাংলাদেশে ১৪ সালের মতো নির্বাচন আর হবে না। এখন ১৪ সাল না এখন ১৮ সাল। আওয়ামী লীগের সেই প্রহসন মার্কা নির্বাচন দেশের জনগণ আর হতে দেবে না।

শনিবার উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে ড্যাবের হাসপাতালে আয়োজিত এক আলোচনা সভায় তিনি একথা বলেন।

গ্রেনেড হামলার মামলা প্রসঙ্গে নজরুল ইসলাম খান বলেন, ২১ আগস্টের গ্রেনেড হামলা একটি সন্ত্রাসী হামলা। এটার সাথে বিএনপির কারো সংশ্লিষ্টতা নেই।

আগামী ১০ অক্টোবর এই মামলার রায়ের তারিষ ধার্য করা রয়েছে। আমরা আশঙ্কা করছি- সরকার পরিকল্পনার অংশ হিসেবে তারেক রহমানসহ বিএনপি নেতাদের বিরুদ্ধে রায় দেয়া হবে । এর মাধ্যমে তারেক রহমানের দেশে আসা ঠেকিয়ে দেয়া হবে।

ড্যাবের হাসপাতালে অনুষ্ঠিত আলোচনা সভায় বিশেষ অতিথি ছিলেন, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির মৎস্যজীবি বিষয়ক সম্পাদক ও সাবেক সংসদ সদস্য লুৎফুর রহমান কাজল, জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য শাহজাহান চৌধুরী, দপ্তর সম্পাদক ইউসুফ বদরী, উখিয়া উপজেলা বিএনপির সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান সরওয়ার জাহান চৌধুরী, সাধারণ সম্পাদক ও ভাইসচেয়ারম্যান সোলতান মাহমুদ চৌধুরী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ