Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

মওদুদের বুদ্ধিতে চললে ফখরুলও খালেদা জিয়ার মতই ডুববেন -ওবায়দুল কাদের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ অক্টোবর, ২০১৮, ২:২৫ পিএম | আপডেট : ২:৩৬ পিএম, ৬ অক্টোবর, ২০১৮
উন্নয়নের ধারা অব্যহত রাখতে নৌকা মার্কায় ভোট দিতে হবে বলে জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনাকে আবার ক্ষমতায় আনতে হবে।
 
শনিবার দুপুরে রাজধানীর চকবাজারের নির্বাচনী প্রচারপত্র বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। ওবায়দুল কাদের আরও বলেন, বিএনপির হাতে দেশ ও গণতন্ত্র নিরাপদ নয়। তারা আত্মস্বীকৃত দুর্নীতিবাজদের দলে পরিণত হয়েছে। মওদুদের বুদ্ধিতে চললে মির্জা ফখরুলও খালেদা জিয়ার মতই ডুববেন। 
 
কাদের বলেন, ‘আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দেশ বাঁচবে, উন্নত হবে। আর সেজন্য শেখ হাসিনার নেতৃত্বেও বিকল্প নাই। মুক্তিযুদ্ধেও চেতনা ও স্বাধীনতার পক্ষের শক্তিকে বাঁচাতে হলে শেখ হাসিনাকে সরকারে রাখতে হবে। দেশের উন্নয়ন অগ্রগতির ধারা অক্ষুন্ন রাখতে হলে শেখ হাসিনাকে আবারও প্রধানমন্ত্রী নির্বাচিত করতে হবে।’
 
দলীয় নেতাকর্মীদের উদ্দেশে ওবায়দুল কাদের বলেন, ‘কোনও দখলবাজ, চাঁদাবাজ আগামী নির্বাচনে নৌকার টিকিট পাবেন না। এখন যারা মনোনয়ন দৌড়-ঝাঁপে আছেন, জনগণের সঙ্গে সম্পর্ক থাকতে হবে তাদের। কোনোপ্রকার অসুস্থ রাজনীতিতে লিপ্ত হওয়া যাবে না। একজন  অন্যজনের ওপর কাঁদা ছুড়বেন না। জনপ্রিয়তা যার বেশি, আমরা তাকেই মনোনয়ন দেবো।’
 
স্থানীয় সংসদ সদস্য হাজী মো. সেলিমের সভাপতিত্বে অনুষ্ঠানে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এ কে এম এনামুল হক শামীম, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার আব্দুস সবুর, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি হাজী আবুল হাসনাতসহ স্থানীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। 


 

Show all comments
  • Mohammed Kowaj Ali khan ৬ অক্টোবর, ২০১৮, ৫:২৪ পিএম says : 0
    ডুবার সময় এসে গেছে। পাক হানাদার গেছে যেই পথে ভারতীয় রাজাকাররা ও ভারত আমাদের জাতীয় দুশমন যাইবে সেই পথে।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ওবায়দুল কাদের


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ