Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সনাতন ধর্মাবলম্বীদের মাঝে বস্ত্র বিতরণ করলেন সাবেক মেয়র মনজুর

চট্টগ্রাম ব্যুরো : | প্রকাশের সময় : ৬ অক্টোবর, ২০১৮, ১২:০২ এএম

আলহাজ মোস্তফা-হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশনের উদ্যোগে গত বৃহস্পতিবার নগরীর উত্তর কাট্টলীস্থ নিজ বাড়িতে সিটি কর্পোরেশনের সাবেক মেয়র ও ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক এম মনজুর আলম আসন্ন শারদীয় দুর্গাপূজা উপলক্ষে সনাতন ধর্মাবলম্বীদের মাঝে শাড়ি, লুঙ্গি ও নতুন জামা-কাপড় বিতরণ করেন।

অনুষ্ঠানে মনজুর আলম বলেন, এ বছরও আলহাজ মোস্তফা-হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশন সনাতন ধমাবলম্বী দুস্থ-অসহায়দের মাঝে নতুন জামা-কাপড় বিতরণ করছে। শারদীয় দুর্গাপূজা যাতে সনাতন ধর্মের অসহায় মানুষেরা আনন্দের সাথে স্বাচ্ছন্দভাবে উদযাপন করতে পারেন এরজন্য এই আয়োজন। অনুষ্ঠানে এক হাজার শাড়ি, লুঙ্গি এবং ছেলে-মেয়েদের জামা-কাপড় উপহার দেয়া হয়। বৈকন্ডধাম পূজা উদযাপন কমিটির সভাপতি তপন আচার্য্যরে সভাপতিত্বে এবং রবি শংকর দে’র সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উত্তর কাট্টলী আলহাজ মোস্তফা-হাকিম বিশ্ববিদ্যালয় কলেজের ভাইস প্রিন্সিপাল বাদশা আলম, আকবর শাহ থানা আওয়ামী লীগের সহ-সভাপতি মোহাম্মদ লোকমান, উত্তর কাট্টলী আলহাজ মোস্তফা-হাকিম কেজি এন্ড হাই স্কুল পরিচালনা কমিটির সদস্য নেছার আহাম্মদ, অমল দাস, জগদীস দাস, দ্বীপ্তি মজুমদার প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ