Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

ইসলাম একমাত্র শান্তি দিতে পারে -চেয়ারম্যান ইসলামী মহাজোট

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ৫ অক্টোবর, ২০১৮, ১২:০৩ এএম

ইসলামী গণ আন্দোলন ও ইসলামী মহাজোটের চেয়ারম্যান আলহাজ মীর এটিএম রেজাউল করিম বলেছেন, ইসলামী হুকুমত ছাড়া দেশে গণতন্ত্র প্রতিষ্ঠা সম্ভব নয়। একমাত্র ইসলামী অনুশাসনের মধ্য দিয়েই সারাদেশে শান্তি, উন্নয়ন ও গণতন্ত্র প্রতিষ্ঠা সম্ভব। রাজধানীর পুরানা পল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে গতকাল এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
রেজাউল করিম বলেন, সরকারের সামনে এখন জাতীয় নির্বাচন। রাজনীতির মাঠ নির্বাচনকে ঘিরে উত্তপ্ত হচ্ছে। বর্তমান পরিস্থিতিতে এই উত্তাপ হানা হানি, সহিংসতা ছাড়া কখনো শান্তি দিতে পারবে না। শান্তি দিতে পারবে একমাত্র ইসলাম। পবিত্র কোরআন এবং রাসুল (স.) সুন্নাহ’র মাধ্যমে দেশে শান্তি প্রতিষ্ঠা সম্ভব। আর সেটি অর্জন করতে হলে জাতীয় সংসদে ইসলামের খেদমতকারী ব্যক্তিদের নির্বাচিত করে প্রতিনিধি হিসেবে পাঠাতে হবে। তিনি জাতীয় সংসদে কিশোরগঞ্জ-২ (পাকুন্দিয়া-কটিয়াদী) আসন থেকে নির্বাচন করে ওই এলাকায় শান্তি প্রতিষ্ঠা করতে চান। আলোচনা সভায় জোটের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।



 

Show all comments
  • স্থানীয় সরকার হযরত ঈসা আঃ ২ নভেম্বর, ২০২২, ১:২৫ এএম says : 0
    পৃথিবীর সর্ব শ্রেষ্ঠ ইসলামী চিন্তা বিদ ও দার্শনিক স্থানীয় সরকার হযরত ঈসা আঃ প্রতিষ্ঠাতা প্রেসিডেন্ট ইসলামী শাসন তন্ত্র পরিষদ বর্তমান চেয়ারম্যান মরজাল ইউনিয়ন পরিষদ রায়পুরা নরসিংদী
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইসলামী মহাজোট
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ