Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

ময়মনসিংহে বিএনপির সমাবেশ-স্মারকলিপি

ময়মনসিংহ ব্যুরো | প্রকাশের সময় : ৩ অক্টোবর, ২০১৮, ৬:৩৫ পিএম

ময়মনসিংহে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি প্রদান করেছেন দক্ষিণ এবং উত্তর জেলা বিএনপির নেতৃবৃন্দ। বুধবার দুপুরে ময়মনসিংহ জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে সমাবেশ শেষে এ স্মারকলিপি প্রদান করা হয়।
এ সময় দক্ষিণ জেলা বিএনপির সাধারন সম্পাদক আবু ওয়াহাব আকন্দের সভাপতিত্বে প্রধান অতিথির হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির নির্বাহী কমিটির সদস্য সাবেক এমপি খুররুম খান চৌধুরী। এতে আরো উপস্থিত ছিলেন বিএনপি নেতা মোতাহার হোসেন তালুকদার, আলমগীর মাহমুদ আলম, অ্যাড.আবুল বাসার আকন্দ, অধ্যাপক শফিকুল ইসলাম, অধ্যাপক শেখ আমজাদ আলী, কাজী রানা, শাহ শিব্বির আহম্মেদ ভুলু, আবুল কাশেম, হেলাল আহম্মেদ, মাহাবুবুল আলম মাহাবুব, শেখ আজিজ, অ্যাড. নূরুল হক, এমএ হান্নান খান, আনোয়ারুল আজিজ টুটুল, মাসুদ তানভীর তান্না, এনায়েতুর রহমান, হাফেজ আজিজুল হক, যুবদল নেতা কামরুজ্জামান লিটন, শ্রমিক নেতা মফিদুল ইসলাম মোহন, স্বেচ্ছাসেবক দল নেতা ভিপি ফরিদ, তানভীরুল ইসলাম টুটুল, আলী আকবর আনিস, জসীম উদ্দিন জনি, তাতীঁদল নেতা নাজিম খান, জামাল উদ্দিন, ছাত্রনেতা সুজাউদ্দৌল্লাহ সুজা, রায়হান শরীফ হলুদ, ওলামাদল নেতা আরিফ রব্বানী, মাও.মোমেন প্রমূখ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সমাবেশ-স্মারকলিপি
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ