Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

শেরপুরে চালু হলো ট্রাফিক পুলিশের ই-প্রসিকিউশন সেবা

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ অক্টোবর, ২০১৮, ৬:১২ পিএম

শেরপুরে চালু হলো ট্রাফিক পুলিশের ই–ট্রাফিক প্রসিকিউশন অ্যান্ড ফাইন পেমেন্ট সিস্টেম। ৩ অক্টোবর দুপুরে জেলা পুলিশের সাথে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেড (ইউসিবি) ও মোবাইল অপারেটর গ্রামীণফোনের ই–ট্রাফিক প্রসিকিউশন অ্যান্ড ফাইন পেমেন্ট সিস্টেম বিষয়ক একটি চুক্তি স্বাক্ষর হয়।
শেরপুর পুলিশ সুপারের কার্যালয়ে পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম, ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেডের হেড অব সেলস এন্ড অপারেশন (ইউক্যাশ) হাসান মোহাম্মদ জাহিদ এবং গ্রামীণফোনের এন্টারপ্রাইজ চ্যানেলের প্রধান আশরাফ হোসাইন স্ব স্ব প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি স্বাক্ষর করেন।
চুক্তি অনুযায়ী, জেলা পুলিশের ট্রাফিক কেস এর টাকা ইউসিবির মোবাইল আর্থিক পরিষেবা ইউক্যাশের মাধ্যমে পরিশোধ করা যাবে। অনুষ্ঠানে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আমিনুল ইসলাম, সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা নজরুল ইসলাম, জেলা গোয়েন্দা পুলিশের ওসি নওজেশ আলী, শেরপুর প্রেস ক্লাবের নবনির্বাচিত সাধারণ সম্পাদক মো: মেরাজ উদ্দিন, সিনিয়র সহসভাপতি জিএম বাবুল, ইউক্যাশের এভিপি হোসাইন মারুফ, এরিয়া ম্যানেজার মোবারক হোসাইন, এফএভিপি ও শেরপুর শাখা প্রধান কাজী কামাল উদ্দীন, এভিপি ও ম্যানেজার অপারেশন রেজাউল কিবরিয়া, গ্রামীণফোনের ময়মনসিংহ চ্যানেল ম্যানেজার সাইফুদ্দীন, সার্ভিস একাউন্ট ম্যানেজার শামীম আশিরাফসহ বিভিন্ন উর্ধতন কর্মকর্তাবৃন্দ এবং জেলায় কর্মরত গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ই-প্রসিকিউশন সেবা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ