Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

মতলবে সাংবাদিকদের সাথে ইউএনওর মতবিনিময়

মতলব উত্তর (চাঁদপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ অক্টোবর, ২০১৮, ১২:০৩ এএম

চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় উন্নয়ন মেলার প্রস্তুতি উপলক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন উপজেলা নির্বাহী অফিসার শারমিন আক্তার। গতকাল মঙ্গলবার উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। ৪ অক্টোবর তিন দিনব্যাপি উপজেলায় উন্নয়ন মেলা শুরু হবে। উন্নয়ন মেলায় থাকবে ৫০ স্টল।
এ সময় উপস্থিত ছিলেন, জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি ড. কাজী হাসেম, মতলব উত্তর প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক ইনকিলাবের মতলব উত্তর উপজেলা সংবাদদাতা মাহবুব আলম লাভলু, মতলব উত্তর উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারন সম্পাদক ও দৈনিক ইত্তেফাকের মতলব উত্তর উপজেলা সংবাদদাতা শামসুজ্জামান ডলার, মতলব উত্তর থানার সেকেন্ড অফিসার গোলাম মোস্তফা, মতলব উত্তর প্রেসক্লাবের সাধারন সম্পাদক দৈনিক ভোরের ডাকের মতলব উত্তর প্রতিনিধি শহীদুল ইসলাম খোকন, দৈনিক যায়যায়দিনের মতলব প্রতিনিধি কামাল হোসেন খান, দৈনিক মানব জমিনের মতলব উত্তর প্রতিনিধি নূরে আলম নূরী, দৈনিক মতলবের আলোর প্রতিনিধি সফিকুল ইসলাম রানা প্রমূখ।
মতবিনিময় সভায় উপজেলা নির্বাহী অফিসার শারমিন আক্তার উন্নয়ন মেলাকে সফল ও স্বার্থক করতে সাংবাদিকসহ সকলের সহযোগিতা কামনা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সাংবাদিক

১৫ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ