Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

স্টার মেলোডিজের আয়োজনে কালজয়ী দুই সুর স্রষ্টাকে স্মরণ

প্রকাশের সময় : ২৬ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

বিনোদন ডেস্ক : দ্য ডেইলি স্টারের নিয়মিত বাংলা গানের আয়োজন স্টার মেলোডিজ গত ২৩ এপ্রিল প্রয়াত বাংলা গানের দুই কালজয়ী সুরস্রষ্টা খন্দকার নুরুল আলম ও রবিন ঘোষের প্রতি শ্রদ্ধা জানিয়ে তাদের গানের এক সঙ্গীতানুষ্ঠানের আয়োজন করে। ডেইলি স্টার ভবনের ডেইলি স্টার-বেঙ্গল আর্টস প্রিসিঙ্কট-এ সন্ধ্যা সাড়ে ছয়টা থেকে এই আয়োজন অনুষ্ঠিত হয়। সঙ্গীতশিল্পীবৃন্দ পারভীন সুলতানা, নাসিমা শাহীন, অলোক কুমার সেন ও সাব্বির জামান খন্দকার নুরুল আলমের জনপ্রিয় গান আকাশটা তো নীল চিঠি নয়, তুমি যদি বলে যেতে, চোখ যে মনের কথা বলে, এ আঁধার কখনো যাবে না মুছে, পাহাড়ের কান্না দেখে সহ আর বেশ কিছু গান পরিবেশন করেন। রবিন ঘোষের সুরারোপিত গানগুলোর মধ্যে এই সুন্দর পৃথিবীতে, আয়নাতে ওই মুখ দেখবে যখন, তোমারে লেগেছে এত যে ভালো, আমি রূপনগরের রাজকন্যা, পীচ ঢালা এই পথটারে ও ফুলের কানে ভ্রমর এসে সহ অন্যান্য গান পরিবেশিত হয়। অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে প্রখ্যাত গীতিকার কে জি মুস্তফা, ও চলচ্চিত্র নির্মাতা মোরশেদুল ইসলাম বক্তব্য রাখেন। দ্য ডেইলি স্টারের আর্টস অ্যান্ড এন্টারটেইনমেন্ট বিভাগের স¤পাদক ও প্রথিতযশা নজরুলসঙ্গীতশিল্পী সাদিয়া আফরিন মল্লিক অনুষ্ঠান সঞ্চালনা করেন। ইস্টার্ন ব্যাঙ্ক লিমিটেড ও চলচ্চিত্রম এই আয়োজ

স্টার মেলোডিজের আয়োজনে কালজয়ী দুই সুর স্রষ্টাকে স্মরণ
বিনোদন ডেস্ক : দ্য ডেইলি স্টারের নিয়মিত বাংলা গানের আয়োজন স্টার মেলোডিজ গত ২৩ এপ্রিল প্রয়াত বাংলা গানের দুই কালজয়ী সুরস্রষ্টা খন্দকার নুরুল আলম ও রবিন ঘোষের প্রতি শ্রদ্ধা জানিয়ে তাদের গানের এক সঙ্গীতানুষ্ঠানের আয়োজন করে। ডেইলি স্টার ভবনের ডেইলি স্টার-বেঙ্গল আর্টস প্রিসিঙ্কট-এ সন্ধ্যা সাড়ে ছয়টা থেকে এই আয়োজন অনুষ্ঠিত হয়। সঙ্গীতশিল্পীবৃন্দ পারভীন সুলতানা, নাসিমা শাহীন, অলোক কুমার সেন ও সাব্বির জামান খন্দকার নুরুল আলমের জনপ্রিয় গান আকাশটা তো নীল চিঠি নয়, তুমি যদি বলে যেতে, চোখ যে মনের কথা বলে, এ আঁধার কখনো যাবে না মুছে, পাহাড়ের কান্না দেখে সহ আর বেশ কিছু গান পরিবেশন করেন। রবিন ঘোষের সুরারোপিত গানগুলোর মধ্যে এই সুন্দর পৃথিবীতে, আয়নাতে ওই মুখ দেখবে যখন, তোমারে লেগেছে এত যে ভালো, আমি রূপনগরের রাজকন্যা, পীচ ঢালা এই পথটারে ও ফুলের কানে ভ্রমর এসে সহ অন্যান্য গান পরিবেশিত হয়। অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে প্রখ্যাত গীতিকার কে জি মুস্তফা, ও চলচ্চিত্র নির্মাতা মোরশেদুল ইসলাম বক্তব্য রাখেন। দ্য ডেইলি স্টারের আর্টস অ্যান্ড এন্টারটেইনমেন্ট বিভাগের স¤পাদক ও প্রথিতযশা নজরুলসঙ্গীতশিল্পী সাদিয়া আফরিন মল্লিক অনুষ্ঠান সঞ্চালনা করেন। ইস্টার্ন ব্যাঙ্ক লিমিটেড ও চলচ্চিত্রম এই আয়োজনে সহযোগিতা করে।

 

নে সহযোগিতা করে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্টার মেলোডিজের আয়োজনে কালজয়ী দুই সুর স্রষ্টাকে স্মরণ
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ