Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সালমানের বিপরীতে ক্যাটরিনা

প্রকাশের সময় : ২৬ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

ব্যাপারটি কারও উর্বর মস্তিষ্ক থেকেই বেরিয়েছে। কবির খানের আগামী ফিল্মে সালমান খানের বিপরীতে দীপিকা পাডুকোনের জুটিবদ্ধ হবার খবরটি শুধু ভুয়াই নয় আপাতত অসম্ভব।
সালমানের বিপরীতে দীপিকাকে নিয়ে এই খবরটির প্রতিক্রিয়ায় কবির বলেন, “এটি কারও তৈরি করা কথা। আমি দীপিকার সঙ্গে এমন কোনও চলচ্চিত্র নিয়ে কথাই বলিনি।”
কবির খান তার আগামী চলচ্চিত্রটি সম্পর্কে কোন আভাস দিতে অস্বীকৃতি জানালেও কতিপয় সূত্র ক্যাটরিনা কাইফের কথা উল্লেখ করেছে। ক্যাটরিনা কবিরের পাঁচটি চলচ্চিত্রের মধ্যে তিনটিতেই আছেন। সুতরাং, কবিরের আগামী চলচ্চিত্রে সালমানেরপরীতে তার সম্ভাবনাই বেশি।
ওয়াকিবহাল এই সূত্র বলেছে, “রণবীর কাপুরের সঙ্গে ছাড়াছাড়ির পর ক্যাটরিনার বিপর্যস্ত ক্যারিয়ার আর মনকে সুস্থ করার চেষ্টায় আছেন সালমান। সালমান চান ক্যাটরিনা যে ক্ষেত্র হারিয়েছেন তা যেন উদ্ধার করতে পারেন। ক্যাটরিনা বিয়ের চেষ্টায় বেশ কয়েকটি ভাল চলচ্চিত্র হাতছাড়া করেছেন। আর অন্যদিকে তার সম্পর্কও স্থায়ী হয়নি। তিনি (সালমান) এরপর তার দুই বন্ধু সাজিদ নাদিয়াদওয়ালা আর কবির খানের কাছে ক্যাটরিনার নাম সুপারিশ করেছেন।”
অন্যদিকে ক্যাটরিনার সঙ্গে কবিরেরও বেশ সখ্য আছে, তাই তিনি সহসাই তার চলচ্চিত্রে অন্য অভিনেত্রীকে সুযোগ করে দেবেন না।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সালমানের বিপরীতে ক্যাটরিনা
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ