Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

দুর্নীতিগ্রস্ত বলেই সিনহা দেশে ফিরছেন না

গাজীপুরে বাণিজ্যমন্ত্রী

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ২ অক্টোবর, ২০১৮, ১২:০৩ এএম

বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বরেছেন, দুর্নীতিগ্রস্ত বলেই দেশে ফিরছেন না সাবেক প্রধান বিচারপতি এস কে সিনহা। তার দুর্বলতা আছে। তিনি সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্র করেছিলেন। ষড়যন্ত্রে সফল হতে না পেরে, দেশ ছেড়ে এখন হতাশায় ভুগছেন। বাণিজ্যমন্ত্রী বলেন, ড. কামাল হোসেনের নেতৃত্বে জোটকে জাতীয় ঐক্য বলা যায় না। এদের কোন আদর্শ নেই। আদর্শহীন ঐক্য টিকতে পারে না, টিকবে না। নীতিহীনদের দেশের মানুষ গ্রহন করবে না। যাদের কোন আদর্শ নেই, তাদের সঙ্গে দেশের জনগণ নেই। তাদের দাবীগুলোও অযৈক্তিক এবং দেশের পবিত্র সংবিধান পরিপন্থী। দেশের আগামী জাতীয় সংসদের নির্বাচন হবে সংবিধান মোতাবেক। আগামী নির্বাচন হবে অবাধ, নিরপেক্ষ এবং অংশগ্রহণ মূলক।
গতকাল গাজীপুরের চন্দ্রায় ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডে বিশ্বের অত্যাধুনিক প্রযুক্তি ও মেশিনারিজের সমন্বয়ে নবনির্মিত ওয়ালটন রেফ্রিজারেটরের গ্লাস ডোর ম্যানুফ্যাকচারিং প্রজেক্ট উদ্বোধন করে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন ।
ওয়ালটন হাইটেক ইন্ডাস্ট্রিজের চেয়ারম্যান এস এম নুরুল আলম রেজভী, ভাইস চেয়ারম্যান এস এম শামসুল আলম, ম্যানেজিং ডিরেক্টর এস এম আশরাফুল আলম, ওয়ালটন ডিজি-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের চেয়ারম্যান এস এম রেজাউল আলম, ম্যানেজিং ডিরেক্টর এস এম মঞ্জুরুল আলম এবং ওয়ালটন গ্রুপের ডিরেক্টর রাইসা সিগমা হিমা প্রমূখ বক্তব্য রাখেন। উপস্থিত ছিলেন ওয়ালটনের এক্সিকিউটিভ ডিরেক্টর হুমায়ূন কবির এবং এস এম জাহিদ হাসান, ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর উদয় হাকিম, সিনিয়র অপারেটিভ ডিরেক্টর গোলাম মোর্শেদ, অপারেটিভ ডিরেক্টর ফিরোজ আলমসহ উর্ধতন কর্মকর্তারা।
বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেন, বিগত ১০ বছরে এ প্রতিষ্ঠানটি ব্যাপক উন্নতি সাধন করেছে। বর্তমান সরকারের আন্তরিক সহযোগিতায় এবং শিল্পবান্ধব নীতির কারনে আজ এ উন্নতি। বাণিজ্যমন্ত্রী বলেন, ওয়ালটনের অনেক নাম শুনেছি, প্রশংসা শুনেছি, আজ স্বচক্ষে দেখলাম। ওয়ালটন কারখানায় এসে আমি মুগ্ধ, অভিভ‚ত, গর্বিত। ওয়ালটন শুধু বাংলাদেশেরই বড় শিল্প প্রতিষ্ঠান নয়, বরং আন্তর্জাতিক বিশ্বে ইতোমধ্যেই সুনাম অর্জন করেছে। খুব শিগগিরই ওয়ালটন বিশ্ববাজারে মর্যাদাশীল ব্র্যান্ড হিসেবে আত্মপ্রকাশ করবে। এসএম আশরাফুল আলম জানান, ৬৮০ একর জায়গার উপর রয়েছে ওয়ালটন কারখানা কমপ্লেক্স। ৭০ লাখ বর্গফুট জায়গা জুড়ে চলে পণ্য উৎপাদন কার্যক্রম। যেখানে নিয়োজিত আছেন প্রকৌশলী এবং টেকনিশিয়ানসহ দেশ-বিদেশের প্রায় ২০ হাজার কর্মী।



 

Show all comments
  • Popi ১ অক্টোবর, ২০১৮, ১২:৫৭ এএম says : 0
    Daha mitta r kake bole .sinha akjon sotluk.jalimer voe e deshe firsenna .dr. Kamal k keu vul bujona.tini valo dik nirdesok.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাণিজ্যমন্ত্রী

২৩ অক্টোবর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ