Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

যৌতুকলোভী স্বামীর কাণ্ড!

লালমনিরহাট জেলা সংবাদদাতা: | প্রকাশের সময় : ১ অক্টোবর, ২০১৮, ১২:০১ এএম

তৃতীয় স্ত্রীকে তালাক দিতে দ্বিতীয় স্ত্রীর কাছে যৌতুক না পেয়ে স্ত্রীকে কুপিয়ে জখম করার অভিযোগ উঠেছে যৌতুক লোভী স্বামী ও শ্বশুরের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে লালমনিরহাটের আদিতমারী উপজেলায়।
গত শুক্রবার রাতে স্থানীয়রা নির্যাতিত গৃহবধূ রুপালী বেগমকে উদ্ধার করে আদিতমারী হাসপাতালে ভর্তি করেছেন। আহত গৃহবধূ রুপালী বেগম (২৪) উপজেলার মহিষখোচা ইউনিয়নের বারঘড়িয়া আবলার বাজার এলাকার মানিক মিয়ার স্ত্রী।

পুলিশ ও এলাকাবাসী জানান, গত সকালে ঢাকা থেকে বাড়ি ফিরে মানিক ঢাকার তৃতীয় স্ত্রীকে তালাক দিতে রুপালীর কাছে ৫০ হাজার টাকা দাবি করে। সেই টাকা দিতে ব্যর্থ হলে স্বামী শ্বশুর শ্বাশুরি ও ভাসুর মিলে লাঠি ও দা দিয়ে বেধম মারপিট করে বাড়ির বাহিরে ফেলে রাখেন। এতে রুপালী বিভিন্ন স্থানে রক্তাক্ত জখম হন। পরে স্থানীয়রা আহত গৃহবধূ রুপালীকে উদ্ধার করে আদিতমারী হাসপাতালে ভর্তি করেন। এ ঘটনায় রুপালী বেগম বাদি হয়ে স্বামী মানিক মিয়াসহ ওই পরিবারের ৫ জনের বিরুদ্ধে আদিতমারী থানায় একটি অভিযোগ দায়ের করেন।

হাসপাতালের বেডে থাকা রুপালী বেগম জানান, ৫০ হাজার টাকা তার মায়ের কাছ থেকে এনে না দেয়ায় স্বামী মানিকসহ পরিবারের সবাই মিলে মারপিট করে বাচ্চাটিকে আটকিয়ে তাকে বাড়ি থেকে বের করে দেয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।
এ ব্যাপারে আদিতমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ রানা জানান, অভিযোগ পেয়েছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যৌতুকলোভী
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ