Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

দিনাজপুরের বিরলে পিস্তল ও গুলিসহ যুবক গ্রেপ্তার

বিরল (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ সেপ্টেম্বর, ২০১৮, ১০:০৯ পিএম

দিনাজপুরের বিরলে দেশীয় তৈরী একটি পিস্তল ও এক রাউন্ড গুলিসহ একাধিক মামলার আসামী সোহেল রানা (২৬) নামের এক যুবককে আটক করেছে পুলিশ। সে উপজেলার শহরগ্রাম ইউপি’র ওকড়া গ্রামের মৃত আব্দুল হাফিজের পুত্র। গতকাল রোববার বিকাল সাড়ে পাঁচটার দিকে গোপন সংবাদের ভিত্তিতে দিনাজপুর জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মাহাফুজ্জামান আশরাফের দিক নির্দেশনায় এবং এএসপি শুশান্ত সরকার ( সদর সার্কেল) এর পরিকল্পনায় এক বিশেষ অভিযান চালিয়ে সোহেল কে বিরল পৌর শহরের মোতাপুকুর মহল্লার শ্বশুড় হেলালের বাড়ী থেকে গ্রেপ্তার করা হয়।
অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মাহাফুজ্জামান আশরাফ জানান, সোহেলের নামে মাদক, চাঁদাবাজী, সন্তাসীসহ একধিক মামলা আছে। তাকে গ্রেপ্তারের পর আমরা তার দেখানো জায়গা থেকে একটি দেশীয় তৈরী পিস্তল ও এক রাউন্ড গুলি উদ্ধার করি। আমরা তাকে জিজ্ঞাসাবাদ করছি। তার কাছ থেকে আরোও তথ্য বের হয়ে আসতে পারে।
এরিপোর্ট লেখা পর্যন্ত রাত সাড়ে নয়টায় বিরল থানায় আটক সোহেলের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছিল।

 

 

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ