Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

ভারতে স্ত্রীর প্রেমিককে ঘরে ডেকে পুরুষাঙ্গ কেটে দিলেন স্বামী

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩০ সেপ্টেম্বর, ২০১৮, ২:২৭ পিএম

স্ত্রীর বিবাহ বহির্ভুত সম্পর্কের জের! স্ত্রীর প্রেমিককে ডেকে তার পুরুষাঙ্গে ব্লেড চালিয়ে দেওয়ার অভিযোগ স্বামীর বিরুদ্ধে! চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার গভীর রাতে। নবদ্বীপের মাঝেরচর দক্ষিণপাড়ায় ওই ঘটনার পর তীব্র চাঞ্চল্য তৈরি হয়েছে। ইতিমধ্যে নবদ্বীপ থানায় অভিযোগ দায়ের করেন জখম মনফুল শেখের স্ত্রী বরকত বিবি। পুলিশ ইতিমধ্যে ১ জনকে গ্রেফতার করেছে। তবে মূল অভিযুক্ত মমতাজ বিবি ও তার স্বামী আনোয়ার মণ্ডল পলাতক।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মহিশূরা গ্রাম পঞ্চায়েতের মাঝেরচড়া দক্ষিণপাড়ার মমতাজ বিবির সঙ্গে প্রতিবেশী যুবক মনফুলের বিবাহ বহির্ভূত সম্পর্ক ছিল অনেক দিন ধরে। ওই বধূর স্বামী আনোয়ার, কর্মসূত্রে বাইরে থাকায় মনফুল প্রতিদিন রাতে মমতাজের বাড়ি আসত বলে অভিযোগ। কয়েক দিন আগে ঘটনার কথা জানতে পারে মমতাজের স্বামী। এরপর বৃহস্পতিবার গভীর রাতে স্ত্রীকে দিয়ে ওই যুবককে ফোনে ডেকে পাঠান নিজের বাড়িতে। বধূর স্বামী যে ফাঁদ পেতেছে, ঘুণাক্ষরে তা বুঝতে পারেননি ওই যুবক। সরল বিশ্বাসে ঘরে ঢোকার পর হাত-পা বেঁধে তাঁর পুরুষাঙ্গে আনোয়ার ব্লেড চালায় বলে অভিযোগ। এরপর লোক জানাজানির ভয়ে রক্তাক্ত অবস্থায় ছেড়ে দেওয়া হয় তাঁকে।

ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য তৈরি হয়েছে। কীভাবে এই ঘটনা ঘটালেন তা নিয়ে উঠছে প্রশ্ন!



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পরকীয়া


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ