Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

‘ক্ষমতার চাবি জনগণের হাতে’

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০২ এএম

জাগপা সাধারণ সম্পাদক খন্দকার লুৎফর রহমান বলেছেন, এদেশ লাখো শহীদের রক্তে অর্জিত বাংলাদেশ। এ জাতি কারো গোলামি করার জন্য স্বাধীনতা সংগ্রাম করে নাই। সুতরাং দেশের মানচিত্র গিলে খাওয়ার চেষ্টা করবেন না। গতকাল শনিবার বিকালে গাইবান্ধা জেলার ঢোলভাঙা উচ্চ বিদ্যালয় এন্ড কলেজ মাঠে জাগপা আয়োজিত জনসভায় তিনি এ কথা বলেন।
জাগপার রাজনৈতিক মুখপাত্র ইঞ্জি. আল রাশেদ প্রধান বলেন, জনগণই সকল ক্ষমতার উৎস। জনগণের প্রত্যাশার মুখে বন্দুক রেখে নির্দলীয় সরকার ছাড়া নির্বাচন করলে ভয়াবহ পরিণতির মুখোমুখি হতে হবে। মনে রাখবেন, বন্দুকের নল চালিয়ে ক্ষমতায় যাওয়ার স্বপ্ন ডাস্টবিনেই থেকে যাবে। সুতরাং ক্ষমতার চাবি এবার জনগণের হাতে। ৫ জানুয়ারি প্রহসনের নির্বাচন ভুলে যান। তিনি দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির দাবি জানিয়ে তিনি বলেন, খালেদা জিয়ার মুক্তি ও নির্দলীয় সরকার ছাড়া নির্বাচনের দুঃসাহস দেখাবেন না।

গাইবান্ধা জেলা জাগপা সভাপতি জাহিদুল ইসলাম জাহিদের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক শামসুজ্জোহা সরকার মিজু’র সঞ্চালনায় জনসভায় বক্তব্য রাখেন জাগপা’র রাজনৈতিক মুখপাত্র রাশেদ প্রধান, কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক শেখ জামাল উদ্দিন, যুব জাগপার কেন্দ্রীয় সভাপতি আরিফুল হক তুহিন, সহ সভাপতি শাহিনুর রহমান, সাংগঠনিক সম্পাদক প্রকৌশলী সিরাজুল ইসলাম, জাগপা ছাত্রলীগ কেন্দ্রীয় সাধারণ সম্পাদক আব্দুর রহমান ফারুকী, সহ সভাপতি শ্যামল চন্দ্র সরকার, জেলা বিএনপি’র সভাপতি অধ্যাপক ড. মঈনুল হোসেন সাদিক, জেলা বিএনপির উপদেষ্টা রফিকুল ইসলাম রফিক, জেলা জাগপা নেতা এজাজুল হক বেপারী, আব্দুল লতিফ সরদার, মোসাদ্দেক হোসেন মিন্টু, ছাত্রনেতা আতিকুর রহমান প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জনগণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ