Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

খালেদা জিয়ার মুক্তি দাবিতে সমাবেশ

জয়পুরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০২ এএম

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সুচিকিৎসা, মিথ্যা মামলা প্রত্যাহার অবিলম্বে মুক্তির দাবিসহ সারা দেশে বিএনপির সকল নেতাকর্মীর মুক্তির দাবি করেছে জয়পুরহাট জেলা যুবদল। গতকাল সকালে জেলা জাতীয়তাবাদী যুবদলের জেলা শাখার পূর্ণাঙ্গ কমিটির পরিচিতি ও আলোচনা সভায় নেতাকর্মীরা এ দাবি জানান।

এ উপলক্ষে জয়পুরহাট পৌরসভা মিলনায়তনে জাতীয়তাবাদী যুব দলের জেলা শাখার পূর্ণাঙ্গ কমিটির পরিচিতি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। জেলা যুবদলের সভাপতি ওবায়দুর রহমান সুইটের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন জেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি মমতাজ উদ্দীন মন্ডল, সহ-সভাপতি ফজলুর রহমান, অধ্যক্ষ সামছুল হক, সাধারণ সম্পাদক নাফিজার রহমান পলাশ, যুগ্ম সাধারণ সম্পাদক মাসুদ রানা প্রধান, সাংগঠনিক সম্পাদক মতিয়র রহমান, সেলিম রেজা ডিউক, যুবদলের সাধারণ সম্পাদক শাহনেওয়াজ কবির অভ্র, জেলা শ্রমিক দলের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম প্রমুখ। সভায় বক্তারা বলেন বেগম খালেদা জিয়াকে কারারুদ্ধ করে এবং দলের নেতাকর্মীদের গ্রেফতার নির্যাতন হয়রানি করে ক্ষমতাকে চিরস্থায়ী করতে চায় এই জালিম সরকার। এটি করা হলে অবস্থা ভয়াবহ হবে। বলে তারা হুঁশিয়ারি দেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খালেদা জিয়া

২২ ফেব্রুয়ারি, ২০২৩
২০ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ